আমতলীতে সড়ক দূর্ঘটনায় হতাহত-২

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দূর্ঘটনায় হতাহত-২
বুধবার ● ১৮ মার্চ ২০২০


আমতলীতে সড়ক দূর্ঘটনায় হতাহত-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের বড়বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে চাম্বল গাছের সাথে ধাক্কা লেগে চালক সোহাগ মোড়ল নিহত এবং চালকের সহকারী বাদশা মিয়া আহত হয়েছে। আহত বাদশাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার (১৮ মার্চ) সকালে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমতলীর সিকদার বাড়ী নামক স্থানে।
জানাগেছে, কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের রড নিয়ে চট্টগ্রাম থেকে একটি ট্রাক (যশোর-ট-১১-২২১২) পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে যাচ্ছিল। বুধবার সকালে পটুয়াখালী-আমতলী মহাসড়কের সিকদার বাড়ী নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে একটি চাম্বল গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুড়চে যায় এবং চালক সোহেল মোড়ল ইঞ্জিন কেবিনে আটকা পড়ে ঘটনাস্থলেই নিহত। এবং চালকের সহকারী বাদশা মিয়া গুরুতর আহত হয়। আহত বাদশাকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে গিয়ে নিহত চালক সোহেল মোড়লের পা কেটে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত সোহেল মোড়লের বাড়ী যশোর জেলার কোতোয়ালী থানার চাচরা মালঞ্চ গ্রামে। তার বাবার নাম আলী হোসেন।
প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, দ্রুতগতির ট্রাকটি মুহুর্তের মধ্যে নিয়ন্ত্রন হারিয়ে একটি চাম্বল গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে ছিটকে পড়ে এবং ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুড়চে যায়। তারা আরো বলেন, চালক ইঞ্জিন কেবিটে আটকে পড়ে নিহত হয়।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের লোকজন আসলে তাদের কাছে হস্তান্তর করা হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৪:৪৮ ● ৪৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ