কলাপাড়ায় আয়রণ ব্রিজ বিধ্বস্ত হয়ে নিহত-১,আহত-৪

প্রথম পাতা » বিবিধ » কলাপাড়ায় আয়রণ ব্রিজ বিধ্বস্ত হয়ে নিহত-১,আহত-৪
মঙ্গলবার ● ১১ ফেব্রুয়ারী ২০২০


কলাপাড়ায় আয়রণ ব্রিজ বিধ্বস্ত হয়ে নিহত-১,আহত-৪

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালী ভাড়ানি খালের আয়রণ ব্রিজ বিধ্বস্ত হয়ে আনেচ প্যাদা (৪০) নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছে। গুরুতর আহত হয়েছে শাহীন হাওলাদার, সেলিম গাজী, মোজাম্মেল হাওলাদার ও জাহাঙ্গীর ফরাজী। এর মধ্যে তিনজনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বালু বোঝাই নসিমন (টমটম) ঝুকিপুর্ণ ওই ব্রিজে উঠলে ব্রিজটি বিধ্বস্ত হয়ে নসিমনসহ খালে পড়ে ডুবে যায়। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পরে ব্রিজটি বিধ্বস্ত হয়। স্থানীয় চৌকিদার আনোয়ার হোসেন জানান, বিধ্বস্ত হওয়ার পর থেকে স্থানীয় লোকজনের সহায়তায় সকলকে উদ্ধার করা হয়। সন্ধ্যা সাড়ে সাতটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি।
এলজিইডির নির্মিত ওই ব্রিজটি আয়রণ স্ট্রাকচারের ওপর ঢালাই করে নির্মিত হওয়ার পরে দুই বছর আগে ব্রিজটির পশ্চিম পাড়ের দিক আংশিক বিধ্বস্ত হয়। কোন যাবাহন মালামাল কিংবা যাত্রীসহ চলাচলে নিষেধ রয়েছে। তা উপেক্ষা বালু বোঝাই নসিমন ওঠায় সম্পুর্ণভাবে বিধ্বস্ত হয়ে পড়েছে। নিখোঁজ ব্যক্তি বিধ্বস্ত ব্রিজের নিচে চাপা পড়ার আশঙ্কা করছেন স্থানীয়রা। এলজিইডির উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নান জানান, ওই স্পটে ইতোমধ্যে একটি গার্ডার ব্রিজের নির্মাণ কাজ চলছে। ঝুকিপূর্ণ আয়রণ ব্রিজ শুধু মানুষ পায়ে হাটাচলার অবস্থায় ছিল।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৯:০৮ ● ২৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ