গলাচিপায় সিঁধেল চোর গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় সিঁধেল চোর গ্রেফতার
রবিবার ● ২ মে ২০২১


গলাচিপায় সিঁধেল চোর গ্রেফতার

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় সিঁদ কেটে চুরি করার সময় বাড়ির লোকজনের  হাতে ধরা পড়ে স্বামী-স্ত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে উপজেলার আমখোলা ইউনিয়নের ভাংরা গ্রামের অমরি দাসের বাড়িতে। পরে অমরি দাস বাড়ির লোকজন ও গ্রাম পুলিশের সহায়তায় ওই স্বামী-স্ত্রীকে রবিবার (২ মে) গলাচিপা থানা পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় অমরি দাস বাদী হয়ে চুরির অভিযোগে স্বামী মো. জামাল ডাক্তার (৪০) ও স্ত্রী মোসা. পারভীন বেগম (৩২) এর বিরুদ্ধে রবিবার রাতে গলাচিপা থানায় মামলা দায়ের করেছেন। আসামীদের বাড়ি একই এলাকায়।

অমরি দাস জানান, শনিবার দিবাগত  রাত দেড়টার দিকে তার বসত ঘরের সামনের দরজা কাচি দিয়ে সুকৌশলে খুলে ঘরে প্রবেশ করে স্বামী জামাল ডাক্তার ও স্ত্রী পারভীন বেগম। পিছনের বারান্দায় থাকা ট্রাঙ্কের তালা কাটার সময় শব্দ পেয়ে অমরি দাস চোর চোর বলে চিৎকার দিলে ঘরের লোকজন পারভীনকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় জামাল দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন মিলে বাড়ির সামনের মাঠ থেকে জামালকে ধরে ফেলে। তিনি আরও জানান, কয়েক দিন আগে এই চোরেরাই তার বাড়ি থেকে স্বর্ণালঙ্কার, টাকা-পয়সা ও মোবাইল চুরি করে নিয়ে যায়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, চুরির অভিযোগে জামাল ও পারভীন নামে দুই স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা হয়েছে, যার মামলা নম্বর-৩। তারা থানায় আটক রয়েছে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৪:৫৩ ● ১৫৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ