চরফ্যাশনে স্কুল শিক্ষকে বিরুদ্ধে ডিজিটাল আইনে ব্যবস্থা

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে স্কুল শিক্ষকে বিরুদ্ধে ডিজিটাল আইনে ব্যবস্থা
মঙ্গলবার ● ৬ আগস্ট ২০১৯


চরফ্যাশনে স্কুল শিক্ষকে বিরুদ্ধে ডিজিটাল আইনে ব্যবস্থা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার চরআইচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন হাওলাদার ফেইজবু আইডি থেকে সরকারি প্রজ্ঞাপনের বিরুদ্ধে জনমত চেয়েছেন। এ পরিপেক্ষিতে ভোলা জেলা শিক্ষা অফিসার তাকে বদলীসহ ডিজিটাল আইনে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছেন। ৫ আগষ্ট/১৯ তারিখে ১৫৯৮স্মারকে বরিশাল বিভাগের উপ-পরিচালকের কাছে জেলা শিক্ষা অফিসার এই সুপারিশ করেন।
জেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র হালদার তার সুপারিশ পত্রে উল্লেখ করেন, উক্ত প্রধান শিক্ষক আলাউদ্দিন হাওলাদার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জারিকৃত শিক্ষক সমন্বয় বদলী প্রজ্ঞাপনের বিরুদ্ধে জনমত গঠনের উদ্দেশ্যে ফেইজবুকে তার নিজস্ব আইডি জনমত গঠনের ট্যাটার্স দিয়েছেন। নিজ ফেইজবুক আইডি থেকে এই ট্যাটার্স সরকারি আদেশের সরাসরি বিরুদ্ধাচারণ ও জনমত তৈয়ারী করার সামিল। প্রধান শিক্ষক আলাউদ্দিন হাওলাদারকে ভোলা জেলার বাহিরে প্রশাসনিক বদলীসহ ডিজিটাল আইনের আওতায় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্যে সুপারিশসহ অনুরোধ করা হল।
তার ফেইজবুক আইডি থেকে লিখেছেন “সমন্বয় বদলি প্রজ্ঞাপন বাতিলের জন্য মহামান্য হাইকোর্টে রিট করতে চাই, প্রাথমিক শিক্ষক বন্ধুদের মতামত চাই? ”
এই ব্যপারে প্রধান শিক্ষক আলাউদ্দিন হাওলাদার বলেন, আমি সরল মনে লিখেছি, আমার লেখা প্রত্যাহার করে নিয়েছি। চরফ্যাশন উপজেলা শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী বলেন, আইনকে লঙ্গন করার সুযোগ কারো নেই। আইন আইনের গতিতে চলবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২৯:০০ ● ৬১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ