প্রধানমন্ত্রীকে নিয়ে চলচ্চিত্র ‘জীবন থেকে পাওয়া’

প্রথম পাতা » সর্বশেষ » প্রধানমন্ত্রীকে নিয়ে চলচ্চিত্র ‘জীবন থেকে পাওয়া’
শুক্রবার ● ১৭ মে ২০১৯


প্রধানমন্ত্রীকে নিয়ে চলচ্চিত্র ‘জীবন থেকে পাওয়া’

ঢাকা সাগরকন্যা অফিস॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে স্বল্পদৈর্ঘ্যরে চলচ্চিত্র ‘জীবন থেকে পাওয়া’ নির্মাণ করা হয়েছে। চলচ্চিত্রটির কাহিনি সৃজন ও নির্মাণ করেছেন বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি সাইদুর রহমান সজল।
শুক্রবার (১৭ মে) সকাল পৌনে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে চলচ্চিত্রটির নির্মাতা সজল এ তথ্য জানান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন, আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বর্তমান প্রজন্মের একটি কাহিনি নিয়ে এটি নির্মিত হয়েছে। সজল বলেন, আমি গতানুগতিক কোনো চলচ্চিত্র নির্মাণ করি না। মানুষের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতেই ব্যতিক্রমধর্মী এ চলচ্চিত্র নির্মাণ করেছি।
তিনি বলেন, বঙ্গবন্ধুর চেতনায় মানুষকে উদ্বুদ্ধ হতে হবে। দেশ ও জাতির জন্য এ চলচ্চিত্র নির্মাণ করেছি, কোনো মুনাফার উদ্দেশ্য নয়। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এ চলচ্চিত্র ভূমিকা রাখবে। বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি বলেন, চলচ্চিত্রটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকা- ও ভিশন তুলে ধরা হয়েছে। সাধারণ মানুষ যাতে ছবিটি দেখে এজন্য গণমাধ্যম বড় ভূমিকা রাখতে পারে। এটি দেশের সব প্রেক্ষাগৃহে দেখা যাবে বলেও জানান এ নির্মাতা।
চলচ্চিত্রে অভিনয় করেছেন নায়িকা মাহিয়া মাহিসহ অন্যরা। পরে সবাইকে প্রিমিয়ার শো দেখানো হয়। সংবাদ সম্মেলনে আওয়ামী সাংস্কৃতিক ফোরামের নেতারা উপস্থিত ছিলেন।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৫:৫১ ● ৪৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ