চরফ্যাশন ওসি এনামুল হকের বিদায় অনুষ্ঠান

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশন ওসি এনামুল হকের বিদায় অনুষ্ঠান
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০১৯


---

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. এনামুল হককে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখায় সন্তষ্ট প্রকাশ করেছেন সুশীল সমাজ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। বুধবার সন্ধ্যায় থানা চত্বরে চরফ্যাশন উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন সমূহ উদ্যোগে আনুষ্ঠানিকভাবে ওসি ম.এনামূল হককে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
চরফ্যাশন প্রেসক্লাব সাধারণ সম্পাদক প্রভাষক মনির আহমেদ শুভ্রের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো.জয়নাল আবেদিন আখন। বিশেষ অতিথি হিসেবে পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, বাজার ব্যবাসায়ী সমিতির সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষী, যুবলীগ সভাপতি সাইদুর রহমান স্বপন, ছাত্রলীগ সভাপতি হায়াত আলী চৌধুরী রিজভী বক্তৃতা করেন। ওসি ম.এনামুল হকের কর্মকান্ড মুগ্ধ হয়ে ফুল দিয়ে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। বক্তরা বলেন, উপজেলার দু‘থানায় মোট ৬ বছর ৪ মাস কর্মরত অবস্থায় আইন শৃংখলা ছিল খুবই সন্তষ্টজনক। পুলিশ যে জনগনের বন্ধু এই শ্লোগানটি ওসি এনামূল হকের মাধ্যমে শুধূ চরফ্যাশনবাসী নয় ভোলাবাসী প্রমাণ পেয়েছে।
বক্তৃরা আরো বলেন, ওসি এনামুল হকের কর্মদক্ষতার কারণে চরফ্যাশন থানা পুলিশের কর্মকান্ড বদলে গেছে। এ আসনের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি যেমন দক্ষ ও প্রশংসার দাবিদার তেমনি এ থানা যতো ওসি আওয়ামী লীগে সরকারের আমলে এসেছে তারা সুনামের সাথে কাটিয়ে গেছে। তবে চরফ্যাশন থানার ওসি হিসাবে এনামুল হকের মতো এতো সুনাম অর্জন করা সম্ভব হয়নি অনেকেরই। তিনি জনগনের মধ্যে সেতুবন্ধন তৈরি করে গেছেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মনজুরুল আলম বিপ্লব ।

বাংলাদেশ সময়: ১১:২৮:৫১ ● ৪৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ