ফুলবাড়ীতে কেন্দ্রীয় মসজিদের ইমামের জানাজায় মানুষের ঢল

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে কেন্দ্রীয় মসজিদের ইমামের জানাজায় মানুষের ঢল
রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪


ফুলবাড়ীতে কেন্দ্রীয় মসজিদের ইমামের জানাজায় মানুষের ঢল

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার নিমতলা মোড়ে অবস্থিত কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ইমদাদুল হক গতকাল রাত আনুমানিক ১ টার দিকে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন,মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। পরদিন বাদ জোহর ফুলবাড়ী কেন্দ্রীয় কানাহার ঈদগাহ মাঠে জানাজা শেষে কানার কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাযায় হাজার মানুষ অংশগ্রহণ করেন।
দীর্ঘ ২৭-২৮ বছর ধরে ফুলবাড়ীর কেন্দ্রীয় মসজিদের ইমামতির দায়িত্ব পালন করেছেন তিনি। কয়েক মাস যাবত গুরুতর অসুস্থ ছিলেন। জানাযায় অংশগ্রহণ করেন ফুলবাড়ী উপজেলার সর্বজনীন শ্রদ্ধাভাজন আলেমেদ্বীন কানাহার মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু মুসা মোহাম্মদ, ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, সাবেক পৌর মেয়র মর্তুজা সরকার মানিক, নিমতলা মোড় কেন্দ্রীয় মসজিদের সাধারণ সম্পাদক আজমল হোসেন, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আল আমিন বিন আমজাদ সহ ফুলবাড়ীর কয়েক হাজার মানুষ জানাজায় অংশগ্রহণ করেন।
জানাযার নামাজ পড়ান মরহুমের একমাত্র ছেলে হাফেজ নোমান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান ও এক ছেলে সন্তানকে রেখে যান। গুনী এই ইমাম দীর্ঘদিন যাবত কেন্দ্রীয় মসজিদের ইমামতির দায়িত্ব পালন করায় হাজারো ভক্ত উপস্থিত হয় তার জানা যায়।
এ বিষয়ে নিমতলা মোড় কেন্দ্রীয় মসজিদের সাধারণ সম্পাদক আজমল হোসেন জানান তিনি দীর্ঘ ২৭-২৮ বছর যাবত নিষ্ঠা ও সততার সাথে ফুলবাড়ী কেন্দ্রীয় মসজিদের ইমামতির দায়িত্ব পালন করেছেন। তার রুহের মাগফেরাত কামনা করছি, পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২২:৩৪ ● ১০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ