ফুলবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মঙ্গলবার ● ২৬ মার্চ ২০২৪


ফুলবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি:

 

শহীদ বেদিতে পুষ্পার্পণ অর্পণ,জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহণ প্যারেড গ্রাউন্ডে কুজকাওয়াজ প্রদর্শন ও মনোমুগ্ধকর ডিসপ্লে এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানের মধ্যদিয়ে  যথাযোগ্য মর্যাদায় দিনাজপুরের ফুলবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,ফুলবাড়ী থানা প্রশাসন, পৌর পরিষদ, উপজেলা আওয়ামীলীগ,বিভিন্ন স্কুল,কলেজ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান শহীদ বেদিতে ফুল দিয়ে প্রতিশ্রদ্ধা নিবেদন করে।

সকাল ৯ টায় ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মোঃ আল কামাহ তমাল, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান। পতাকা উত্তোলন শেষে বিভিন্ন প্রতিষ্ঠান কুজ কাওয়াজ প্রদর্শন করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামা তমাল এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও ক্রীড়া প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন । অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৬:০৪ ● ২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ