বামনায় ঔষধ চুরির দায়ে স্টোরকিপার গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » বামনায় ঔষধ চুরির দায়ে স্টোরকিপার গ্রেফতার
মঙ্গলবার ● ২৭ ফেব্রুয়ারী ২০২৪


বামনায় ঔষধ চুরির দায়ে স্টোর কিপার গ্রেফতার

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঔষধ চুরি করার সময় সদ্য পি আর এলে যাওয়া স্টোর কিপারকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ্দ করা হয়েছে। এসময় পুলিশ চোরাইকৃত ঔষধ জব্দ করেছে। তার (স্টোরকিপার) দেওয়া তথ্যমতে হাসপাতাল রোডস্থ তার বাসা থেকে ছোট বড় ৩৪বস্তা ঔষধ ও চিকিৎসা সামগ্রী উদ্ধার করে পুলিশ। আটককৃত পিআরএল এ থাকা স্টোর কিপার হলে উপজেলার হাসপাতাল রোডস্থ মৃত: রহম আলীর পুত্র আঃ খালেক (৬০)।
ঘটনা সূত্রে জানা যায় বামনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সদ্য পি আর এলে যাওয়া স্টোর কিপার আঃ খালেক গতকাল রবিবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে আনুমানিক ৪৬০০ টাকা মূল্যের ঔষধ সমাগ্রী চুরি করে বাসায় নিয়ে যাওয়ার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম বিষয়টি সিসি ফুটেজে দেখতে পেয়ে তাৎক্ষনিক তিনি আরএমও সহ অন্য অন্য কর্মকর্তা কর্মচারীদের নিয়ে তাকে হাতেনাতে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে চোরাইকৃত ঔষধসহ গ্রেফতার করে। পরবর্তীতে তার তথ্যমতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে অবস্থিত তার বাসা হতে ৩৪ বস্তা ছোট বড় চোরাইকৃত ঔষধ ও মেডিকেল সামগ্রী জব্দ করে। বামনা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরের দায়িত্বপ্রাপ্ত স্টোর কিপার ও উপ-সহকারী মেডিকেল অফিসার ডাঃ মোঃ জহিরুল ইসলাম সুমন বাদী হয়ে তার বিরুদ্ধে বামনা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৬।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোঃ মনিরুজ্জান জানান আমি আমার অফিস কক্ষে বসে সিসি ফুটেজে দেখতে পাই। সদ্য পিআরএলে যাওয়া স্টোর কিপার আঃ খালেক একটি প্যাকেটে ভর্তি  করে ঔষধ ও মালামাল সামগ্রী যাচ্ছে। তাৎক্ষনিক আমি, আরএমও অন্য অন্য কর্মকর্তা কর্মচারীদের নিয়ে তাকে হাতেনাতে আটকিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে চোরাইকৃত ঔষধসহ গ্রেফতার করে নিয়া যায়।
বামনা থানা অফিসার ইনচার্জ তুষার কুমার মন্ডল জানান উপজেলা স্বস্থ্য কমপ্লেক্স হতে আমাদের বিষয়টি জানালে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে সদ্য পিআরএলে যাওয়া স্টোর কিপার আঃ খালেককে চুরি করা ঔষধ সামগ্রীসহ গ্রেফতার করি এবং তার তথ্যমতে তার বাসা হতে ৩৪ বস্তা ছোট বড় ঔষধ ও মেডিকেল সামগ্রী জব্দ করি। তাকে কোর্টের মাধ্যমে বরগুনার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৭:২৭ ● ৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ