চরফ্যাশনে মামলাবাজের খপ্পরে নি:স্ব ওয়াজুদ্দিনের পরিবার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে মামলাবাজের খপ্পরে নি:স্ব ওয়াজুদ্দিনের পরিবার
শনিবার ● ২৪ ফেব্রুয়ারী ২০২৪


চরফ্যাশনে মামলার জালে আটকে নিরীহ পরিবার সর্বশান্ত

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার চরমাদ্র্রাজের চরনিউটন গ্রামের ৩ মামলা বাজের খপ্পরে পরে একটি পরিবার সর্বশান্ত হচ্ছেন। জোরপূর্বক জমি দখলের চেষ্টায়, মামলা-হামলা দিয়ে হয়রানী করা, বসতভিটা থেকে উৎখাতের জন্যে ষড়যন্ত্র করে বেড়াচ্ছে। শনিবার অসহায় পরিবারটি সংবাদকর্মীদেও কাছে এমন অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানাযায়, চরনিউটন গ্রামের আবদুর রব, আবু জাহের ও জাকির হোসেন বেপারীগংরা একই এলাকার ওয়াজ উদ্দিন গংরের ৫৮শতক জমি জোরপূর্বক ভোগদখল করে রেখেছেন। তাদের বাপ-দাদার সম্পত্তি দীর্ঘ ৩৭বছর যাবৎ বসতঘর করে ভোগ দখলে বসবাস করছেন। জমির মূল্য বৃদ্ধি পাওয়ায় ভূমিদস্যুদের নজর পরে যায় ওই জমির উপর। ৫৮শতক জমি জাকির বেপারী ২০ ও আবদুর রব গংরা ৩৭শতক জমি জোরপূর্বক দখলে নেয়। ওই জমি পাওয়ার জন্যে ওয়াজুদ্দিনগংরা আদালতে মামলা  দায়ের করলে তাদের রিরুদ্ধে উঠে পড়ে লাগে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ওই ৩জন মামলাবাজ চক্র মিলে ওয়াজুদ্দিন পরিবারের বিরুদ্ধে চাঁদাবাজি সিআর ৬৭/২৩, জুডিশিয়াল ম্যজিষ্ট্র্রেট আদালতে সিআর ৫২/২২, নির্বাহী ম্যাজিষ্ট্র্রেট আদালতে সিআর ১/২৪, নন জিআর ৯/২২, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালত ৩১৪/২২ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদলত ১৬৯/২০সহ মোট ৭টি মামলা দায়ের করেন।
মহিউদ্দিন বলেন, আমরা জমি থেকে সরে না গেলে আমাদের গরু-ছাগল নিয়ে যাবে। আমার ভাইর অটোরিক্স ছিনতাই করবে এবং আমাদেরকে গুম করে হত্যার হুমকী দেয়া হচ্ছে। এই ব্যপারে আমরা চরফ্যাশন থানায় সাধারণ ডায়রী করি যার নং ৬৩৭।  বর্তমানে মো. ওয়াজুদ্দিনের পরিবারের লোকজন নিরাপত্তা হীনতায়  ভোগছে বলে অভিযোগ করেছেন। তারা সঠিক বিচার দাবী করছেন, স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও প্রশাসনের কাছে।

 

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩০:৪০ ● ১৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ