আমতলীতে প্রবাসী দম্পতিকে স্বজনদের উষ্ণ সংর্বধনা

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে প্রবাসী দম্পতিকে স্বজনদের উষ্ণ সংর্বধনা
বৃহস্পতিবার ● ২১ ডিসেম্বর ২০২৩


আমতলীতে প্রবাসী দম্পতিকে স্বজনদের উষ্ণ সংর্বধনা

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

রোমানিয়ার কন্যা সিমনা বধু হিসেবে আমতলীতে এসেছেন। তাকে এক নজর দেখতে শত শত মানুষ ভীর করেছে।  আমতলী পৌরসভা কার্যালয়ের পশ্চিম পাশে ঈদগাহ ময়দানে উষ্ম অভ্যার্থনায় অভিভুত নববধু।
জানাগেছে, আমতলী পৌর শহরের কালিবাড়ী এলাকার বাসিন্দা সোনা মাতুব্বরের ছেলে নাসির মাতুব্বর কাজের সন্ধানে ২০০৩ সালে ইটালীর উদ্দেশ্যে পাড়ি জমান। চার বছর জীবন বাজি রেখে ছয়টি দেশ পাড়ি দিয়ে ২০০৭ সালে ইটালী পৌছেন তিনি। ওইখানে তিনি বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত হয়। কাজের সুবাদে রোমানিয়ার বাসিন্দা সিমনার সঙ্গে তার দেখা হয়। আলাপ চারিতায় মন দেয়া-নেয়া। চার বছর চুকিয়ে প্রেম করেন তারা। ২০১৩ সালে তাদের প্রেমের প্রণয়ে গড়ায়। ওই দম্পতির দাবিদ নামের পাঁচ বছরের এক পুত্র সন্তান রয়েছে। ইটালী প্রবাসী নাসির বর্তমানে গার্মেন্সের ব্যবসা করেন। ভালোই কাটছে তাদের দাম্পত্য জীবন। বৃহস্পতিবার স্বজনদের দেখতে হেলিকপ্টারে বধু ও পুত্র সন্তান নিয়ে আমতলী আসেন নাসির। বেলা সাড়ে এগারটার দিকে পৌরসভা কার্যালয়ের পশ্চিম পাশে ঈদগাহ ময়দানে তাদের বহনকারী হেলিকপ্টার অবতরণ করে। এ সময় শত শত উৎসুক জনতা তাদের দেখতে ভীর জমায়। ওই দম্পতিকে ফুল দিয়ে অভ্যার্থনা জানায় স্বজনরা। রোমানিয়ার কন্যা আমতলীর বধু সিমনা উৎসুক জনতাকে হাত নেরে অভিভাদন জানান।
ইটালী প্রবাসী নাসির মাতুব্বর বলেন, চারটি বছর জীবন বাজি রেখে ছয়টি দেশ পাড়ি দিয়ে ইটালী গিয়েছেন। ওইখানে গিয়ে কাজের সুবাদে রোমানিয়ার কন্যার সিমনার সঙ্গে দেখা হয়। দেখা থেকে প্রেম, প্রেম থেকে প্রনয়। আমরা এখন ভালোই আছি। স্বজনদের সঙ্গে দেখা করতে হেলিকপ্টারে বধু, ছেলে দাবিদকে নিয়ে এসেছি। অল্প দিনের মধ্যেই আবার চলে যাব।
আমতলীর বধু সিমনা বলেন, আমরা ছেলে সন্তান নিয়ে ভালোই আছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, প্রবাসী দম্পতি ভালোভাবেই আমতলী এসে পৌছেছেন। তাদের জন্য বেশ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৫:৪৯ ● ৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ