নবগঠিত কমিটির বিরুদ্ধে অপপ্রচারদুমকিতে শ্রমিকলীগের নিন্দা ও প্রতিবাদ

প্রথম পাতা » পটুয়াখালী » নবগঠিত কমিটির বিরুদ্ধে অপপ্রচারদুমকিতে শ্রমিকলীগের নিন্দা ও প্রতিবাদ
রবিবার ● ১০ ডিসেম্বর ২০২৩


দুমকিতে শ্রমিকলীগের নিন্দা ও প্রতিবাদ

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে নবগঠিত কমিটির বিরুদ্ধে মহল বিশেষের নানা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলা জাতীয় শ্রমিকলীগ, বাংলাদেশ। গতকাল রবিবার বেলা ১১টায় প্রেসক্লাব, দুমকির হলরুমে জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে সদ্য ঘোষিত নূতন কমিটির সভাপতি হাওলাদার মোশাররফ হোসেন তার লিখিত বক্তব্যে এ নিন্দা ও প্রতিবাদ জানান।
এসময় নবগঠিত উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির, সহসভাপতি মিলন গাজী, মো: বশির উদ্দিন চৌকিদার, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম হাওলাদার, কোষাধ্যক্ষ আবুল কালাম খানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে হাওলাদার মোশাররফ অভিযোগ করেন, নেতৃত্ব থেকে ছিটকে পরে সাবেক সভাপতি খন্দকার মোশাররফসহ তার সহযোগিরা নবগঠিত কমিটিকে বিতর্কিত করতে নানা অপপ্রচারে লিপ্ত রয়েছেন। একই সাথে মিথ্যে ও মনগড়া তথ্য সরবরাহ করে সামাজিক মাধ্যমসহ বিভিন্ন পত্রপত্রিকায় মিথ্যে সংবাদে গুজব ছড়াচ্ছে। প্রকৃত পক্ষে নূতন কমিটিতে বহিস্কৃত, নব্য বা হাইব্রিড কেউ নেই।
উল্লেখ্য, গত ২০ অক্টোবর পটুয়াখালী জেলা শ্রমিকলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে ৫৫ সদস্যের নুতন কমিটি অনুমোদন দেয়।
কমিটি বিলুপ্ত ঘোষনা ও নূতন কমিটিতে স্থান না পাওয়ার ক্ষোভে সাবেক সভাপতি খন্দকার মোসারেফসহ তার সহযোগী একটি চক্র নূতন নেতৃত্বকে বিতর্কিত করার ষড়যন্ত্রের অংশ হিসেবে কয়েকটি অনলাইন মিডিয়ায় সংবাদ প্রকাশের মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। এ বিষয়ে খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিগত ইউপি নির্বাচনে নৌকা মার্কার বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন করার কারনে শ্রীরামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সভাপতির পদ থেকে হাওলাদার মোশাররফকে বহি:স্কার করা হয়েছে। এছাড়া বিএনপি জামায়াত সমর্থিত বেশ কয়েকজন নব্য শ্রমিকদের নিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে দূর্দিনের পরীক্ষিত নেতা-কর্মীদের বাদ দিয়ে বিতর্কিত কমিটি গঠন করেছে।


এমআর

বাংলাদেশ সময়: ১৫:৫৫:৪৯ ● ৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ