মুকসুদপুরে দুবৃত্তের হামলা ও মারপিটে বৃদ্ধার মৃত্যু!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » মুকসুদপুরে দুবৃত্তের হামলা ও মারপিটে বৃদ্ধার মৃত্যু!
মঙ্গলবার ● ৫ ডিসেম্বর ২০২৩


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় মোচনা গ্রামে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে বাড়িঘরে ঢুকে হামলা, মারপিট ও  লুটপাটের ঘটনায় আকিরণ বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এঘটনায় ৬দিন পর মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর)  মুকসুদপুর থানায় লুৎফর রহমান শেখ বাদী হয়ে একটি মামলা দায়ের করে।
এলাকায়বাসী ও মামলা সুত্রে জানা যায়,  গত ২৭ নভেম্বর সন্ধ্যায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে মিরাজ শেখের ছেলে তামিম শেখকে  ফরিদ মুন্সির ছেলে রাসেল মুন্সি,  ফরহাদ মুন্সির ছেলে আশিক মুন্সি,  আজাদ মিনার ছেলে অনিক মিনা, তোতা মুন্সির ছেলে মানিক মুন্সি,  হাবলু কাজীর ছেলে লিওন কাজী, রুহুল মোল্লার ছেলে সোহান মোল্লা ও রোহান মোল্লা,  আবুল মোল্লার ছেলে সাকিব মোল্লা মারপিট করে গুরুতর আহত করে।
এ ঘটনাকে কেন্দ্র করে ২৮ তারিখ সকালে ওই ঘটনাকে কেন্দ্র করে ফরিদ মুন্সির ছেলে রোহান মুন্সি  ও রুহুল মোল্লার ছেলে সোহান মোল্লাকে মারপিট করে।
রোহান ও সোহানকে মারপিট করায় ক্ষিপ্ত হয়ে ফরিদ মুন্সি, তোতা মুন্সি,  বিশাল মুন্সি,  আবুল মোল্লা,  রুহুল মোল্লা, সোহান মোল্লা,  রোহান মোল্লা,  আজাদ মিনা অনিক মিনা লিয়ন কাজী, আশিক মুন্সি,  ফরিদ মিনা মকবুল মোল্লা,  আলামিন মিনা’সহ আরো ৫ থেকে ৬ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নিহত আকিরন বেগমের বাড়িতে ঢুকে হামলা,  মারপিট ও লুটপাট করে।
এসময় নিহত আকিরন বেগমের ছেলে আতিয়ার শেখ, মতিন শেখ ও সাথী বেগম গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলার সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আকিরন বেগম একটু সুস্থ হলে তাকে বাড়িতে নিয়ে আসে। ঘটনার ৭ দিন পর গতকাল রাতে হঠাৎ অসুস্থ হয়ে পরলে তাকে হাসপাতালে নেওয়া পথে মারা যান বলে জানিয়েছেন নিহতের স্বজনেরা।
মুকসুদপুর থানার ওসি তদন্ত শীতল চন্দ্র পাল বলেন,  মারপিটের ঘটনায় আগেই একটি মামলা দায়ের হয়েছে।  আকিরন বেগম  এখন ওই মামলায় ভিকটিম।  নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৬:৪০ ● ৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ