তালতলীতে ২০লিটার দেশীয় মদসহ গ্রেফতার-২

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে ২০লিটার দেশীয় মদসহ গ্রেফতার-২
শনিবার ● ২ ডিসেম্বর ২০২৩


তালতলীতে ২০লিটার দেশীয় মদসহ গ্রেফতার-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

২০ লিটার দেশীয় মদসহ এক মাদক বিক্রেতা ও  মাদক বহনকারী মোটরসাইকেল চালককে পুলিশ গ্রেপ্তার করেছে। শনিবার সকালে তালতলী থানা প্রাঙ্গণ সড়কে চেকপোস্ট বসিয়ে মি.জয় রাখাইন (৩৫) ও মামুন হাওলাদারকে (২৪) গ্রেপ্তার করা হয়। ওইদিন বিকেলে পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়।
পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার নামিশেপাড়া রাখাইন পল্লীতে দীর্ঘদিন ধরে মি.জয় রাখাইন দেশীয় মদ উৎপাদন ও বিক্রি করে আসছে। শনিবার সকালে ওই মদ বিক্রির জন্য তিনি মোটর সাইকেলে নিয়ে যাচ্ছিল।  গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ থানা প্রাঙ্গণ সড়কে চেকপোস্ট বসিয়ে মাদক বিক্রেতা মি. জয় রাখাইন ও  মাদক বহনকারী মোটরসাইকেল চালক মামুনকে ২০ কেজি দেশীয় মদসহ আটক করে। একই সঙ্গে মাদক বহনকারী মোটরসাইকেলটিও জব্দ করা হয়। এ ঘটনার তাদের বিরুদ্ধে তালতলী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। পুলিশ তাদের ওইদিন বিকেলে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়।
তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খাঁন বলেন , গ্রেপ্তারকৃত দুইজনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৫:৪৯ ● ৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ