আমতলীতে মামলার বাদিকে আগুনে পুড়ে হত্যার হুমকি!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে মামলার বাদিকে আগুনে পুড়ে হত্যার হুমকি!
মঙ্গলবার ● ১৭ অক্টোবর ২০২৩


আমতলীতে মামলার বাদিকে আগুনে পুড়ে হত্যার হুমকি!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

মামলা তুলে না নিলে বউ ঝুমুর রানীর (২৯) প্রেমিক মনমত চন্দ্র হাওলাদার (৪৫) স্বামী অনিত্য চন্দ্র তালুকদার ও তার মেয়েকে পুড়িয়ে হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন স্বামী অনিত্য চন্দ্র তালুকদার। ওই সম্মেলনে দ্রুত পুলিশ প্রশাসনকে বউয়ের প্রেমিক মনমত চন্দ্র হাওলাদারকে গ্রেপ্তার করে এবং বউকে ফিরিয়ে দেয়ার দাবী জানিয়েছেন তিনি। ঘটনা তালতলী উপজেলার কলারং গ্রামে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বামী অনিত্য চন্দ্র তালুকদার বলেন, ১৫ বছর আগে আমি হিন্দু শাস্ত্রমতে রনজিৎ চন্দ্র হাওলাদার কন্যা ঝুমুর রানীকে বিয়ে করি। আমাদের ঘর ১২ বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। গত ৩ মে আমার স্ত্রী ঝুুমুর রানী নগদ ৮০ হাজার টাকা ও স্বর্নালংকার নিয়ে প্রেমিক মনমত চন্দ্র হাওলাদারের সঙ্গে পালিয়ে যায়। এ বিষয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকদফায় শালিস বৈঠক হয়। কিন্তু প্রেমিক মনমত চন্দ্র হাওলাদার আমাকে বউ ফিরিয়ে দেয়নি। নিরুপায় হয়ে আমি গত ১৭ জুলাই বরগুনা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বউয়ের প্রেমিক মনমত চন্দ্র হাওলাদার ও আমার স্ত্রী ঝুমুর রানীকে আসামী করে মামলা দায়ের করি। আদালতের বিচারক বরগুনা মহিলা বিষয়ক কর্মকর্তাকে মামলাটি তদন্তপুর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। তিনি আরো বলেন, মামলা করে এখন আমি মহাবিপাকে পড়েছি। আমাকে বউয়ের প্রেমিক মনমত চন্দ্র হাওলাদার মামলা তুলে হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে আমাকে ও আমার মেয়েকে তিনি আগুনে পুড়ে হত্যা করবে। আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। পুলিশ প্রশাসনের কাছে দ্রুত আমার স্ত্রী ঝুমুরকে উদ্ধার ও প্রেমিক মনমত চন্দ্র হাওলাদারকে গ্রেপ্তারের দাবী জানাই।
এ বিষয়ে মনমত চন্দ্র হাওলাদারের মুঠোফোনে (০১৭৩৯৪১৬৬৪৫) যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ভুল নম্বর বলে ফোন কেটে দেন।
তালতলী থানার ওসি মোঃ শহীদুল ইসলাম খাঁন বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৪:৫২ ● ৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ