বাংলাদেশের উন্নয়ন মানেই শেখ হাসিনা-আলী আশরাফ

প্রথম পাতা » পটুয়াখালী » বাংলাদেশের উন্নয়ন মানেই শেখ হাসিনা-আলী আশরাফ
বৃহস্পতিবার ● ১২ অক্টোবর ২০২৩


বাংলাদেশের উন্নয়ন মানেই শেখ হাসিনা-আলী আশরাফ

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশের উন্নয়ন মানেই শেখ হাসিনা। টানা তিন মেয়াদে বিজয়ী দক্ষ এবং সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশ এখন সারা বিশ্ব’র উন্নয়নের রোল মডেল। তার প্রজ্ঞা এবং সাহসী নেতৃত্ব এ দেশের অথনীতিকে আজ সমৃদ্ধ করেছে।  মানুষের মাথাপিছু আয় বেড়েছে। দেশ শতভাগ বিদ্যুৎ এর আওতায় এসেছে। সামাজিক সুরক্ষা ভাতা বেড়েছে। সুবিধাভোগীর সংখ্যা বেড়েছে। গৃহহীনরা জমিসহ ঘর পেয়েছে।
পটুয়াখালীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ও বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং পটুয়াখালী-১ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আলী আশরাফ।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা স্বপন ব্যার্নাজি যুগ্ম সাধারণ সম্পাদক নিনা আফরিন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় উপস্থিত  সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক, দেশের অগ্রযাত্রায় সঠিক তথ্য দিয়ে সাংবাদিকরা বড় ভুমিকা পালন করছে। তিনি আরও বলেন, পটুয়াখালী -১ আসনে নৌকা মার্কায়  মনোনয়ন পেলে সবাই কে একএে নিয়ে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসন থেকে নোকা মার্কা কে বিশাল ভোটে বিজয়ী করে উপহার দিবেন।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩২:১৯ ● ১০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ