পিরোজপুরে ১০সফল নারীকে জয়িতা পুরষ্কার প্রদান

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে ১০সফল নারীকে জয়িতা পুরষ্কার প্রদান
শুক্রবার ● ৯ ডিসেম্বর ২০২২


 

পিরোজপুরে ১০সফল নারীকে জয়িতা পুরষ্কার প্রদান

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

পিরোজপুর আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে পিরোজপুর জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ১০ জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুর সারে এগারোটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আলতাফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রশাসক জাহেদুর রহমান জয়িতাদের হাতে ক্রেষ্ট ও সম্মাননা তুলে  দেন।

এসময় ১০টি ক্যাটাগরিতে ১০জন নারীকে উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম জাহান, জাতীয় মহিলা সংস্হার চেয়ারম্যান রুহিয়া বেগম হাসি, মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহিদা বারেক ও জয়িতা নাসিমা আক্তার।

পিরোজপুর সদর উপজেলা পর্যয়ে জয়িতারা হলেন হলেন- শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যের জন্য দিপ্তী রানী নন্দী , সমাজ উন্নয়নে অসামান্য সাফল্যের জন্য মনিকা পারভীন, অর্থনৈতিক ভাবে সাফল্যের উন্নয়নের জন্য কৃষ্ণা কাবেরী হালদার, সফল জননী হিসেবে মাহাবুবা ইয়াসমীন এবং নির্যাতনের বিভীষিকা ভুুলে নতুন উদ্যমে জীবন শুরু করার জন্য মারজিয়া আক্তার।

জেলা পর্যয়ে জয়িতারা হলেন হলেন- শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যের জন্য ভান্ডারিয়া উপজেলা থেকে নাসিমা আক্তার , সমাজ উন্নয়নে অসামান্য সাফল্যের জন্য শাহরিয়া ফেরদৌস রুনা, অর্থনৈতিক ভাবে সাফল্যের উন্নয়নের জন্য স্বরূপকাঠী উপজেলা থেকে মারুফা ইয়াসমিন, সফল জননী হিসেবে কাউখালী উপজেলার শোভা রানী বসু এবং নির্যাতনের বিভীষিকা ভুুলে নতুন উদ্যমে জীবন শুরু করার জন্য নাজিরপুর উপজেলার কৃপারানী রায়।

 

 


আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৮:৪৪ ● ২০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ