আগৈলঝাড়ায় ছাত্রদল নেতাকে পিটিয়ে জখম

প্রথম পাতা » বরিশাল » আগৈলঝাড়ায় ছাত্রদল নেতাকে পিটিয়ে জখম
রবিবার ● ১৩ নভেম্বর ২০২২


আগৈলঝাড়ায় ছাত্রদল নেতাকে পিটিয়ে আহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রাতুল ইসলাম শাহেদ (২৫)কে  পিটিয়ে আহত করে তার ব্যবহৃত মোটর সাইকেল নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে। রোববার (১৩ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার গৈলা বাজারের পরিমলের মিষ্টির দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায়  তাকে (রাতুল) একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রাতুল ইসলাম শাহেদ অভিযোগ করে বলেন, কেনাকাটার জন্য আমি রোববার সকাল সাড়ে ১০টার দিকে গৈলা বাজারে যাই। কেনাকাটা শেষে বেলা ১১টার দিকে নিজের মোটর সাইকেল যোগে  গৈলা বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেই। এ সময় বাজারের পরিমলের মিষ্টির দোকানের সামনে আসলে  উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাতের নেতৃত্বে ছাত্রলীগের ৫থেকে ৬নেতাকর্মী আমার মোটর সাইকেলের গতিরোধ করে হাতুড়ি দিয়ে আমাকে পিটানো শুরু করে। এ সময় প্রাণরক্ষার জন্য আমি দৌড়ে  পালাই। বরিশাল বিভাগীয় গণসমাবেশে যাওয়ার কারণে আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে আমার ব্যবহৃত মোটর সাইকেলটি নিয়ে গেছে তারা। গুরুতর আহত অবস্থায় আমি (রাতুল) একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি  হয়েছি।
উল্লেখিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত বলেন, এ হামলার ঘটনার সাথে আমি ও দলের কোন নেতাকর্মী জড়িত নাই। তবে  আমরা শুনেছি, উপজেলা বিএনপির দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে এ হামলার ঘটনা ঘটেছে।
আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, এ ব্যাপারে আমার কিছুই জানা নেই। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩২:১৫ ● ৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ