নেছারাবাদে স্ত্রী কর্তৃক স্বামীর দু’হাতের কব্জি বিচ্ছিন্ন!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে স্ত্রী কর্তৃক স্বামীর দু’হাতের কব্জি বিচ্ছিন্ন!
শনিবার ● ১৩ আগস্ট ২০২২


নেছারাবাদে স্ত্রী কর্তৃক স্বামীর দু’হাতের কব্জি বিচ্ছিন্ন!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে পারিবারিক কলহের জেরে জাহারুল ইসলাম উজির (৪৫) নামের এক দিন মজুর স্বামীর দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করেছে স্ত্রী মুর্শিদা। ঘটনাটি ঘটেছে (১২ আগস্ট) শুক্রবার ভোর রাতে উপজেলার বালিহারী গ্রামে জাহারুলের বসত ঘরে। আহত জাহারুল ওই গ্রামের মৃত আ: মান্নানের ছেলে। পেশায় তিনি দিন মজুরের কাজ করেন। এ ঘটনায় থানা পুলিশ আহত জাহারুলের স্ত্রী মুর্শিদা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।
জানা যায়, জাহারুলের ভাগিনা নাসির প্রতিবেশীদের সহযোগীতা ওই দিন সকালে মুমুর্ষ অবস্থায় জাহারুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বরিশাল থেকে নাসির জানিয়েছেন প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা সংকটাপন্ন। জাহারুল দম্পত্তির ৫ ও ৯ বছরের দুইটি কন্যা সন্তান রয়েছে। পারিবারিক কলহের কারনেই ওই ঘটনা ঘটেছে।
নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, দীর্ঘদিনের পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। মূল রহস্য উদঘাটনে জাহারুলের স্ত্রী মুর্শিদাকে পুলিশি হেফাজতে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৩:৪০ ● ২৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ