গৌরনদীতে যৌণ নিপীড়ন মামলার আসামি গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে যৌণ নিপীড়ন মামলার আসামি গ্রেফতার
বৃহস্পতিবার ● ৪ আগস্ট ২০২২


গৌরনদীতে মামলায় গ্রেফতার-১

গৌরনদী(বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে অষ্টম শ্রেণির ছাত্রী (১৪)কে যৌণ নিপীড়ন মামলার প্রধান আসামি শফিক শিকদার (১৯)কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ৮টার দিকে ঢাকা মহানগরীর রমনা থানার কাছে কাচ্চি বিরানী হোটেলের সামনে থেকে তাকে (শফিক) গ্রেফতার করা হয়। সে (শফিক) বাবুগঞ্জ উপজেলার চর হোগলপাতিয়া গ্রামের গাছ ব্যবসায়ী বাহার শিকদারের  ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রর এসআই উজ্জল শীল জানান, গোপণ সূত্রে খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে রমনা থানা পুলিশের সহযোগীতায় বুধবার দিবাগত রাত ৮টার দিকে কাচ্চি বিরানী হোটেলের সামনে অভিযান চালিয়ে যৌণ নিপীড়ন মামলার প্রধান আসামি শফিক শিকদার (১৯)কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত শফিক শিকদারকে গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, গৌরনদী উপজেলার সাকোকাঠি গ্রামের অষ্টম শ্রেণীর এক ছাত্রী (১৪)কে  স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উক্ত্যক্ত করে আসছিল  বখাটে শফিক শিকদার (১৯) ও উত্তম দাস (১৮)। এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে মঙ্গলবার সকালে বখাটে ২ যুবককে আসামি করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৪:২৭ ● ২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ