গৌরনদীতে যুবলীগ নেতা পিন্টুকে কুপিয়ে জখম!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে যুবলীগ নেতা পিন্টুকে কুপিয়ে জখম!
বুধবার ● ২৯ জুন ২০২২


গৌরনদীতে যুবলীগ নেতা পিন্টুকে কুপিয়ে জখম!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ড্রেজার দিয়ে বালু ভরাটের ব্যবসাকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের সাবেক ক্রীড়া সম্পাদক সলিল গুহ পিন্টুকে (৪০) বেধড়ক কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে কতিপয় যুবলীগ নেতাকর্মীর বিরুদ্ধে। বুধবার (২৯ জুন) সকাল ১০টার দিকে উপজেলার মাহিলাড়া ধান হাটে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে (পিন্টু)  বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে (পিন্টু) উপজেলা আ’লীগের সাবেক সভাপতি কালিয়া দমন গুহের ছেলে ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক,  মাহিলাড়া ইউপির চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সহোদর ছোট ভাই।
প্রত্যক্ষদর্শীরা জানায়,  উপজেলা যুবলীগের সাবেক ক্রীড়া সম্পাদক সলিল গুহ পিন্টু ও নলচিড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জুয়েল হাওলাদার পৃথক ভাবে ড্রেজার দিয়ে বালু ভরাটের ব্যবসা করে আসছে। বালু ভরাটের ব্যবসাকে কেন্দ্র করে পিন্টু ও জুয়েলের মধ্যে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরধরে যুবলীগ নেতা জুয়েল হাওলাদারের নেতৃত্বে যুবলীগের ১০/১৫ নেতাকর্মী দেশীয় ধারাল অস্ত্র নিয়ে বুধবার সকাল ১০টার দিকে  মাহিলাড়া ধান হাটে হামলা চালিয়ে যুবলীগ নেতা সলিল গুহ পিন্টুকে বেধড়ক কুপিয়ে মারাত্মক জখম করে।  গুরুতর আহত অবস্থায় পিন্টুকে উদ্ধার করে স্থাণীয়রা বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
অভিযোগের ব্যাপারে বক্তব্যের জন্য নলচিড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জুয়েল হাওলাদারের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলম জানান,  তার জানামতে এ হামলার ঘটনার সাথে যুবলীগের কোন নেতাকর্মী জড়িত নাই। তবে কোন নেতাকর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
গৌরনদী থানার ওসি আফজাল হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৩:০৪ ● ২০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ