মঠবাড়িয়ায় তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রের আত্মহত্যা!

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রের আত্মহত্যা!
সোমবার ● ১৬ মে ২০২২


মঠবাড়িয়ায় তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রের আত্মহত্যা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাবা-মার কাছ থেকে ১০ টাকা না পেয়ে অভিমানে মোঃ সোহাগ মিয়া (১০) নামে তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহত স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে।নিহত সোহাগ দক্ষিণ বড়মাছুয়া গ্রামের দিনমজুর রিপন মুন্সী ছেলে ও দক্ষিণ বড়মাছুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, স্কুল ছাত্র সোহগ সোমবার(১৬ মে) সকাল বেলা তার দিনমজুর বাবার কাছে ১০ টাকা দাবী করেন। কিন্তু অসহায় বাবার পক্ষে টাকা দেয়া সম্ভব হয়নি। পরে ঘরে প্যারালাইসিসে অসুস্থ্য মায়ের কাছে টাকা দাবী করে। কিন্তু মাও উক্ত টাকা দিতে না পারায় সোহাগ ক্ষিপ্ত হয়ে তার মাকে মারধর করে এবং বসত ঘরের আসবাবপত্র ভাংচুর শেষে একপর্যায়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
নিহতের চাচাতো ভাই ইমন মুন্সী জানান, সোহাগ একটু জেদী প্রকৃতির ছেলে ছিল। সকালে বাবা-মার কাছ থেকে টাকা না পেয়ে অসুস্থ্য মাকে মারধরের পর বসত ঘরের মালামাল ভাংচুর শেষে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফরানুল হক জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই সোহাগের মৃত্যু হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৯:৩২ ● ৩২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ