কলাপাড়ায় নির্বাচিত আইনজীবী সমিতির পরিচিতি সভা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় নির্বাচিত আইনজীবী সমিতির পরিচিতি সভা
বৃহস্পতিবার ● ২৪ মার্চ ২০২২


কলাপাড়ায় নির্বাচিত আইনজীবী সমিতির পরিচিতি সভা

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া চৌকি আদালত আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও নৈশভোজ বুধবার রাতে বার ভবনে অনুষ্ঠিত হয়েছে। চৌকি আদালত আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও জেলা আইনজীবী সমিতির প্রতিনিধি অ্যাডভোকেট খন্দকার নাসির উদ্দীন’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান এমপি।

অ্যাডভোকেট মো: সাইদুর রহমান ও চৌকি আদালত আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডভোকেট মো: আনোয়ার হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আবুল কালাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জিপি অ্যাডভোকেট এম শাহাবুদ্দিন, সাধারন সম্পাদক ও এজিপি অ্যাডভোকেট মো: ফিরোজ আলম, প্রেসক্লাব সভাপতি মো: হুমায়ুন কবির প্রমূখ।

এসময় আইনজীবীদের পক্ষ থেকে স্বল্প পরিসরের ভাড়াটে ভবনে ফৌজদারী ও দেওয়ানী আদালতের বিচারিক কার্যক্রম পরিচালনায় বিচারপ্রার্থী মানুষ, আইনজীবী, বিচারক সহ আদালতের কর্মকর্তা-কর্মচারীদের দূর্ভোগের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো: দেলোয়ার হোসেন, অ্যাডভোকেট নাথুরাম ভৌমিক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান এমপি বলেন, ’আদালতের চলমান এ সমস্যা নিরসনে আমি আপনাদের সাথে নিয়ে আইনমন্ত্রীর সাথে দেখা করে এর সমাধান কল্পে উদ্দোগ নেবো। এছাড়া আমার বিশেষ বরাদ্দ থেকে ৫০ হাজার টাকা বারের উন্নয়নে দিয়েছি, আরও ১ লক্ষ টাকা দেয়ার ঘোষনা দিচ্ছি।’ এর আগে অতিথিবৃন্দ বার ভবনে এসে পৌঁছলে আইনজীবী নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন তাঁদের।

জিপি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩২:৩৩ ● ১৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ