গলাচিপায় প্রশিক্ষিত যুবক-যুবতিদের মাঝে চেক বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় প্রশিক্ষিত যুবক-যুবতিদের মাঝে চেক বিতরণ
বুধবার ● ২৩ ফেব্রুয়ারী ২০২২


গলাচিপায় প্রশিক্ষিত যুবক-যুবতিদের মাঝে চেক বিতরণ

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় নারীদের আর্থিক উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ লক্ষে প্রশিক্ষিত যুবক ও যুবতীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে ১১৩ পটুয়াখালী-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) উপস্থিত ছিলেন।
চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। বিশষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মাজিয়া নিতু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার আরজু আক্তার, বিআরডিবির চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. মজিবর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবদুর রশিদ।
পরে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ প্রাপ্ত যুব মহিলা ও যুবকদের মাঝে, বিভিন্ন ট্রেডে ১৬ জনকে ৭ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ ও ৩০ জনকে সনদ পত্র বিতরণ করা হয়। প্রত্যেক যুবক, যুবতীকে ৪০ থেকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি এস এম শাহজাদা (এমপি) বলেন, প্রশিক্ষিত যুবক যুবতীদের প্রশিক্ষনের ব্যবস্থা করলে তারা দেশে সম্পদে পরিনত হবে। নারীদের আর্থিক উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনা সরকার নারী বান্ধব সরকার। দেশকে এগিয়ে নিতে হলে এ সরকার বারবার দরকার।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৩:০৪ ● ১৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ