গৌরনদীতে বোমা মামলায় বিএনপি নেতা কারাগারে

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বোমা মামলায় বিএনপি নেতা কারাগারে
বুধবার ● ২৩ ফেব্রুয়ারী ২০২২


গৌরনদীতে বোমা  মামলায় বিএনপি নেতা কারাগারে

গৌরনদী (বরিশাল)সাগরকন্যা প্রতিনিধি॥

 

বরিশালের গৌরনদীতে ফারিয়া গার্ডেন সংলগ্ন টিনের ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণে একজন নিহত হওয়ার ঘটনায় ও সার্বজনিন মন্দিরে হামলা, ভাঙচুর এবং লুটপাটের ঘটনায় করা মামলার এজাহারভুক্ত আসামি বরিশাল জেলা উত্তর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোঃ এইচ.এম রফিুকল ইসলাম কাজলকে বরিশাল কারাগারে প্রেরণ করেছে বরিশাল আদালত।
বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তিনি (কাজল) আত্মসমার্পন করে জামিনের আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে (কাজল) বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদিকে এইচ.এম রফিকুল ইসলাম কাজলের আইনজীবি কাজী মোঃ বেল্লাল হোসেন জানান, আসামি এইচ.এম রফিকুল ইসলাম কাজল বিস্ফোরক ও মন্দির ভাঙচুরের মামলায় বুধবার বরিশাল জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, উপজেলার বার্থী ইউনিয়নের দক্ষিণ মাদ্রা গ্রামের ফারিয়া গার্ডেন গত ৪ ডিসেম্বার রাতে ঘেষা টিনের ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণে এক কারিগর নিহত হওয়ার ঘটনায় করা মামলার এজাহারভুক্ত আসামি এইচ.এম রফিুকল ইসলাম কাজল। এছাড়া গৌরনদী থানায় কাজলের বিরুদ্ধে সার্বজনীন দুর্গা মন্দির ও হরি মন্দির এবং প্রতিমা ভাংচুরের একটি নাশকতার মামলা রয়েছে। বরিশাল জেলা উত্তর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এইচ.এম রফিকুল ইসলাম কাজল আত্মসমার্পনের পূর্বে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, বোমা তৈরির ঘটনায় যুবলীগ নেতাকর্মীরা জড়িত। তারাই হতাহত হয়েছে। অথচ পুলিশ আমাকে (কাজল) ও বিএনপি নেতা এইচ.এম রফিকুল ইসলাম শাহীনকে রাজনৈতিকভাবে হয়রানী করতে মামলায় আসামি করেছে।    বিএনপি নেতা রফিকুল ইসলাম কাজলের অভিযোগ অভিযোগ অস্বীকার করে মামলার বাদি ও গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) ইমাম হোসেন বলেন, গত ৫ ডিস্মেবর গ্রেফতারকৃত আবদুর রহমান মীরের দেওয়া জবানবন্দি অনুযায়ি ঘটনা সাথে জড়িতদের আসামি করা হয়েছে। হয়রানি করার অভিযোগ সত্য নয়।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪১:২৯ ● ২০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ