রাঙ্গাবালীতে আ’লীগের কার্যালয় উদ্বোধন

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে আ’লীগের কার্যালয় উদ্বোধন
রবিবার ● ২০ ফেব্রুয়ারী ২০২২


রাঙ্গাবালীতে আ’লীগের কার্যালয় উদ্বোধন

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের ভবন উদ্বোধন করা হয়েছে। রোববার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় উপজেলার বাহেরচর বাজারে নবনির্মিত এ ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও লাল ফিতা কেটে কার্যালয়টির উদ্বোধন করেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি মহিব্বুর রহমান মহিব।
দলীয় সূত্রমতে, প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে এমপির ব্যক্তিগত তহবিল থেকে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের জন্য একতলা ভবন নির্মাণ করা হয়। এরআগে দলের স্থায়ী কোন কার্যালয় ছিল না। তাই সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে স্থায়ী কার্যালয় হলো এই প্রথমবার।
উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি মহিব্বুর রহমান মহিব বলেন, ‘রাঙ্গাবালী আওয়ামী লীগের ঘাটি। কিন্তু দু:খের সাথে বলতে হয়, আমার আগে এই জনপদে এমপি-প্রতিমন্ত্রী ছিল কেউ দলের একটি স্থায়ী অফিস করার উদ্যোগ নেয়নি। আমার একটি ইচ্ছে ছিল এখানে আওয়ামী লীগের একটি অফিস করার। তাই আমি এখানে আওয়ামী লীগের অফিস করার উদ্যোগ নেই। এখন স্থায়ী অফিস হয়েছে। আশা করি, সংগঠনের কার্যক্রম আরও গতিশীল হবে।’
উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, এমপিপত্মী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একে সামসুদ্দিন আবু মিয়া ও এবিএম আব্দুল মান্নান প্রমুখ।

কেএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:২২:০৫ ● ২১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ