গোপালগঞ্জে তরুণ মেম্বার প্রার্থী চয়নকে চায় ওয়ার্ডবাসী

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে তরুণ মেম্বার প্রার্থী চয়নকে চায় ওয়ার্ডবাসী
বৃহস্পতিবার ● ২৩ ডিসেম্বর ২০২১


গোপালগঞ্জে তরুণ মেম্বার প্রার্থী চয়নকে চায় ওয়ার্ডবাসী

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন ৪র্থ ধাপের নির্বাচন কে সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী পাশাপাশি প্রচার প্রচারণায় থেমে নেই মেম্বার প্রার্থীরাও। গোপালগঞ্জ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী চয়র ঘোষ প্রচার প্রচারণায় ও জনপ্রিয়তা রয়েছেন শীর্ষে।
বুধবার সাহাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড ঘোষালকান্দি গ্রামের দেখা যায় চয়নের প্রচার প্রচারণা। ওয়ার্ডবাসীও এ তরুন নেতাকে তাদের মেম্বার হিসাবে দেখতে চায়। মোরগ প্রতিকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবে বলে জানায় ওয়ার্ডবাসী।
গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হরশিত ঘোষ বলেন, আমার বাড়ি সাহাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড ঘোষালকান্দি গ্রামে। চয়ন ঘোষ আমার ভাতিজা। ওয়ার্ডবাসী ভালবেসে তাকে নির্বাচনে দাড়করিয়েছে। ওয়ার্ডবাসী ভালবাসায় ও বিপুল ভোটে বিজয়ী হবে বলে আমার প্রত্যাশা।
তরুন মেম্বারপ্রার্থী চয়ন ঘোষ বলেন, আমি এই ওয়ার্ডের ঘোষালকান্দি গ্রামের সন্তান। আমি স্থানীয় পাটকেলবাড়ি বাজারের একজন তরুন ব্যাবসায়ী। এই ওয়ার্ডের সকলেই আমাকে ভালবাসে এবং তাদের ভালবাসায় আমি নির্বাচর করছি। আশা করি নির্বাচনে আমি মোরগ প্রতিকে বিপুল ভোটে বিজয়ী হবো এবং এই ওয়ার্ডবাসী হবে আমার একটি পরিবার। আমি আমার এই পরিবারের সুখে-দুঃখে সর্বদা পশে থাকবো বলে প্রতুশ্রুতিবদ্ধ হচ্ছি।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫১:৩৭ ● ১৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ