দুমকিতে মাদ্রাসা শিক্ষার্থীকে গণধর্ষণ, ভিডিও ধারণ,গ্রেফতার-২

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে মাদ্রাসা শিক্ষার্থীকে গণধর্ষণ, ভিডিও ধারণ,গ্রেফতার-২
সোমবার ● ১৩ ডিসেম্বর ২০২১


দুমকিতে মাদ্রাসা শিক্ষার্থীকে গণধর্ষণ, ভিডিও ধারণ,গ্রেফতার-২

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে এক মাদ্রাসা শিক্ষার্থীকে গণধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে। মাদ্রাসা শিক্ষার্থী গণধর্ষণের অভিযোগে কামরুল আকন (২৬) ও হাবিব আকন (৩০) নামের দুই বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। গতশনিবার বিকেলে উপজেলার দক্ষিন মুরাদিয়া গ্রামের আকনবাড়ি এলাকায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, উপজেলার মুরাদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ওই শিক্ষার্থীকে একই বাড়ির আ. হক আকনের বখাটে ছেলে কামরুল (২৬) বেশ কিছুদিন যাবৎ উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ঘটনার দিন বিকেলে বখাটে কামরুল আকন, হাবিব আকনসহ ৪/৫সহযোগী ওই শিক্ষার্থীর নির্জন বসত:ঘরে ঢুকে জোড়পূর্বক গণধর্ষণ করে। এসময় ধর্ষকরা ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে থানা পুলিশ ধর্ষক রুবেল ও হাবিব আকনকে রবিবার রাতে গ্রেফতার করেছে। এঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে। ধর্ষণের শিকার ওই মাদ্রাসা শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো. আ. সালাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা এবং গ্রেফতারকৃত ২আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এমআর

বাংলাদেশ সময়: ১৭:৪৪:১৩ ● ২৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ