বামনায় মেশিন ও জাল টাকাসহ মা-ছেলে গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » বামনায় মেশিন ও জাল টাকাসহ মা-ছেলে গ্রেফতার
শুক্রবার ● ১৯ নভেম্বর ২০২১


বামনায় মেশিন ও জাল টাকাসহ মা-ছেলে গ্রেফতার

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা থানা পুলিশ শুক্রবার (১৯নভেম্বর) সন্ধ্যায় মেশিন ও জাল টাকাসহ মা-ছেলে কে গ্রেপ্তার করে বামনা থানায় নিয়ে আসে। এ সময় তাদের কাছ থেকে ১০০০ টাকার তিনটি জাল নোট এবং জাল নোট তৈরীর একটি মেশিন জব্দ করা হয়।
জানা যায়, পাশর্^বর্তী পাথরঘাটা উপজেলার নিজ লাঠিমারা গ্রামের মামুন শুক্রবার বিকালে বামনা উপজেলার দক্ষিন গুদিঘাটা গ্রামের চান মিয়ার মুদি মনোহরি দোকানে মালামাল কিনে ১০০০ টাকার একটি জাল নোট  দেয়। দোকানদারের সন্দেহ হলে সে বামনা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মামুনকে তল্লাশী করে ১০০০ টাকার আরো দুটি জাল নোট উদ্ধার করে। অধিকতর জিজ্ঞাসাবাদে সে তার কাছে থাকা জাল টাকা তৈরীর মেশিনের কথা স্বীকার করলে, পুলিশ তার মায়ের বাড়ি পাথরঘাটা উপজেলার নিজ লাঠিমারা গ্রাম থেকে মেশিনসহ মামুনের মা মিনারা বেগম কে আটক করে। মিনারা বেগমের স্বামীর নাম সৈয়দ সুমন। এ ঘটনায় বামনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে বামনা থানার ওসি বশির উল আলম বলেন, চান মিয়ার তথ্য অনুযায়ী ঘটনাস্থল থেকে মামুনকে জাল টাকাসহ আটক করি। মামুন কে নিয়ে তার মায়ের বাসা থেকে জাল টাকা তৈরীর মেশিন উদ্ধার করি। তাদের দুই জনকে শনিবার আদালতে প্রেরণ করা হবে।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:১৯ ● ৩৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ