গলাচিপায় নির্বাচিত ইউপি সদস্যের সমর্থকরা এলাকা ছাড়া

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় নির্বাচিত ইউপি সদস্যের সমর্থকরা এলাকা ছাড়া
শুক্রবার ● ১৯ নভেম্বর ২০২১


গলাচিপায় নির্বাচিত ইউপি সদস্যের সমর্থকরা এলাকা ছাড়া

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

গলাচিপা সদর ইউনিয়নে ৭নম্বর ওয়ার্ডের পক্ষিয়া গ্রামের বিজয়ী মেম্বার নাজিউর রহমান মঞ্জুর সমর্থক পুরুষরা এখন এলাকাছাড়া। গলাচিপা থানা পুলিশ প্রায় প্রতিরাতে অভিযান চালিয়ে কাউকেই গ্রেফতার করতে পারছে না। গলাচিপা থানার একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।
সরেজমিনে গিয়েও এলাকাবাসী এ তথ্য স্বীকার করেন। গত ১১ নভেম্বর বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে ওই ইউপিতে নির্বাচোত্তর দুই প্রার্থী বিজয়ী নাজিউর রহমান মঞ্জু ও বিজিত প্রার্থী কামাল গাজীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।এ সময়ে বিজিত প্রার্থীর সমর্থক দুদা পল্লান (৪২) গুরুতর আহত হয়। চিকিৎসাধীন অবস্থায় ১৩ নভেম্বর শনিবার ঢাকা মেডিকেল কলেজে মারা যান। এ ঘটনায় দুদা পল্লানের স্ত্রী রেহেনা বেগম বাাদি হয়ে সদ্য বিজয়ী মেম্বার নাজিউর রহমান মঞ্জুসহ ২৩ জন এবং আরও ২৫ জনকে অজ্ঞাতনামা হিসাবে আসামি করে গলাচিপা থানায় মামলা দায়ের করেন।
গলাচিপা থানা পুলিশ শনিবার নাজিউর রহমান মঞ্জু, তার ভাই নেছার হাওলাদার ও জাকির হাওলাদারকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে আসামিদের সোপর্দ করে পুলিশ। গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসামিদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম দুদা পল্লানকে হারিয়ে পরিবারটি এখন চরম কষ্টে দিন কাটচ্ছে। সরেজমিন গেলে দুদার স্ত্রী মোসা.রেহেনা বেগম জানান,তিন নাবালক সন্তানকে রাকিব (১৪) তরিকুল (১২) রাতুলকে (৯) নিয়ে সংসারের ভরপোষনে চরম কষ্টে আছি। তিনি আজাহারি করে বলেন,মেম্বারদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে বলি হল আমার স্বামী। আমি ঘটনার সাথে জড়িতদের কঠোর বিচার চাই।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৬:৫৯ ● ২৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ