বাউফলে হিন্দু সংগঠনগুলোর বিক্ষোভ সমাবেশ

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে হিন্দু সংগঠনগুলোর বিক্ষোভ সমাবেশ
শনিবার ● ২৩ অক্টোবর ২০২১


বাউফলে হিন্দু সংগঠনগুলোর বিক্ষোভ সমাবেশ

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

সারাদেশে হিন্দু সম্প্রদায়ের মন্দিও বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাট, হত্যা, ধর্ষণের প্রতিবাদে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে পটুয়াখালীর বাউফল উপজেলা হিন্দু-বৌদ্ধু-খ্রিস্টান ঐক্য পরিষদ। শনিবার (২৩ অক্টোবর) সকাল ১০টায় বিক্ষোভ মিছিলটি পৌরশহরের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধুর ভাস্কর্যের পাদদেশে সমাবেশ অনুষ্ঠিত হয়।

হিন্দু বৌদ্ধু খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক উত্তম গাঙ্গুলীর সঞ্চালনায় আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন, ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অধীররঞ্জন দাস, পুজাউৎযাপন কমিটির সভাপতি সনজিৎ সাহা সাধারণ সম্পাদক অতুল চন্দ্র পাল, সহ-সভাপতি সাংবাদিক জিতেন্দ্র নাথ রায়, সিনিয়র সভাপতি ও কাউন্সিলর সংকর পাল, সাংগঠনিক সম্পাদক সংকর বনিক, ইসকন মন্দির বাউফল উপজেলা সাধারণ সম্পাদক মিঠুন বনিক, পুজারি জগবন্ধু দাস ও কর্পূরকাঠী ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তুষার কান্তি ঘোষ।

সমাবেশে বক্তারা বলেন, ‘আমরা বাঙালী। অসম্প্রদায়িক স্বপ্নেগড়া সোনার বাঙলায় সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠাঁই হতে পারে না। অপরাধ সম্প্রদায়ের ভিত্তিতে হয় না। অপরাধী যেই হোক, দেশীয় আইনে বিচার হবে। কিন্তু বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন স্থানে মিথ্যা রটনা ও উষ্কানী সৃষ্টি করে উগ্রসাম্প্রদায়িক গোষ্ঠী নিজের কু-মতবাদ চরিতার্থ করেছে। এদের আইনের আওতায় এনে অতিদ্রুত বিচার দাবী করছি।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৬:৩৯ ● ৩৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ