শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন-এমপি জ্যাকব
সোমবার ● ২০ সেপ্টেম্বর ২০২১


শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন। তার দূরদর্শীতা ও বিচক্ষনতায় দেশ আজ এগিয়ে চলছে।
সোমবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৩টায় চরফ্যাশন উপজেলা প্রশাসন ও সমাজসেবা অফিসের উদ্যোগে ৪০জন প্রতিবন্ধীদেরকে হুইল চেয়ার ও ৩০০শত শিক্ষার্থীও মাঝে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এইসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুলের সভাপতিত্বে তিনি আরো বলেন, বিএনপি আমলে এই ধরণের কোন শিক্ষাবৃত্তি পরিচালিত হয়নি। আজ আওয়ামীলীগের আমলে বিভিন্ন স্তরের শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি তুলে দেয়া হয়েছে। সাথে সাথে সমাাজ সেবা অফিসের মাধ্যমে প্রতিবন্ধী নারী-পুরুষদেরকে হুইল চেয়ার দেয়া হচ্ছে। বেদেঁ, দলিত ও হরিজন শিক্ষার্থীদেরকে বৃত্তি দেয়া হয়। সকলকে ভবিষ্যৎতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার উদাত্ত আহবান জানান তিনি।
এই সময় চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহকারী কমিশনার ভূমি আবি আবদুল্লাহ খান, সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার, কৃষি অফিসার আবু হাছনাইন, সমাজ সেবা কর্মকর্তা মামুন হোসেন, প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য চরফ্যাশন উপজেলার ২১টি ইউনিয়নে বেঁদে, দলিত ও হরিজন ১৭৭জন, সর্বজন ১৯জন ও প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চতর ১০৪জন শিক্ষার্থীরসহ মোট ৩০০জনের মাঝে ৬০লাখ টাকা বিতরণ করা হয়।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৫:১৭ ● ২৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ