বঙ্গবন্ধু সমাধিতে বসুন্ধরা গ্রুপের এমডি’র পক্ষে শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ঢাকা » বঙ্গবন্ধু সমাধিতে বসুন্ধরা গ্রুপের এমডি’র পক্ষে শ্রদ্ধা নিবেদন
রবিবার ● ৮ আগস্ট ২০২১


বঙ্গবন্ধু সমাধিতে বসুন্ধরা গ্রুপের এমডি’র পক্ষে শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন সায়েম সোবহান আনভীর পক্ষে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের ও  বসুন্ধরা গ্রুপের প্রতিনিধিগণ।
রবিবার (৮ আগষ্ট) দুপুর ২টায় বঙ্গবন্ধু সমাধি বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন শেষে তারা সেখানে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন।
এর আগে সকাল ১১টায় কোটালিপাড়া উপজেলা চত্বরে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের ও  বসুন্ধরা গ্রুপের প্রতিনিধি দল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী এলাকা গোপালগঞ্জ ৩ আসন (কোটালিপাড়া-টুঙ্গিপাড়া) জাতীয় শোক দিবস উপলক্ষে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী এবং শিক্ষা উপকরণ  বিতরণ করে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিবারের ছোট শিশু শেখ রাসেলকে শরনে রাখতে এ আয়োজন করে শেখ রাসেল ক্রিড়া চক্র লিমিটেড ।
শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেডের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উদ্যোগে এ খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
কোটালিপাড়ায় ৬ হাজার পরিবার ও টুঙ্গিপাড়ায় ২ হাজার পরিবারের মাঝে ১০ কেজি চাউল, ১ কেজি ডাউল,  ২ কেজি আলু, ২ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন এবং কোটালিপাড়া ১ হাজার ও টুঙ্গিপাড়ায় ১ হাজার শিক্ষার্থীদের মাঝে ১টি স্কুলব্যাগ, ৬ পিস খাতা, ১ পিস পেনসিল, ১ পিস কলম, ১ পিস সাপনার, ১ পস ইরেজার ও ১ পিস স্কেল বিতরণ করেন। কোটালিপাড়া  উপজেলার চেয়ারম্যান বিমল বিশ্বাস প্রধান অতিথি হিসাবে অসহায় দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ করেন।
এসময় শেখ রাসেল ক্রিড়া চক্র লিমিটেডের পরিচালক ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোহাম্মদ,  বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালে জামান সেলিম, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাকসুদুর রহমান, শেখ রাসেল ক্রিড়া চক্র লিমিটেডের সদস্য মেজর (অব) মিজানুর রহমান,  কোটালিপাড়া পৌর মেয়র হাজী কামাল হোসেন শেখ,  উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,  সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার,  সাবেক মেয়র এইচএম ওহিদুল ইসলাম এবং টুঙ্গিপাড়ায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল বাসার খায়ের, সাধারণ সম্পাদক মো: বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান মো: সোলায়মান বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সভাপতি মো: সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফুরকান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন ।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৩:০৪ ● ৪৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ