নাজিরপুরে কাঠদিয়ে নির্মিত দৃষ্টিনন্দন সাঁকো

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে কাঠদিয়ে নির্মিত দৃষ্টিনন্দন সাঁকো
সোমবার ● ২৬ জুলাই ২০২১


নাজিরপুরে কাঠদিয়ে নির্মিত দৃষ্টিনন্দন সাঁকো

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গোমস্তা বাড়ির সামনে নদীর উপর ১৫০ফুট দৈর্ঘ বাঁশ ও কাঠের সাঁকো নির্মাণ করলেন ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিম। সাঁকো দেখতে নেমেছে জনতার ঢল।
রবিবার (২৫জুলাই) উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের ৩টি ওয়ার্ডের জনসাধারণের দীর্ঘ ৩০ বছরের দাবী ছিলো একটি ব্রীজের। ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে, নয়াভিরাম বাশ ও কাঠের ১৫০ফুট লম্বা সাঁকোটি ১২দিনে নির্ম্মান করা হয়। দৃষ্টি নন্দন সাঁকোটি দেখার জন্য জনতার ঢল নেমেছ। গোমস্তা বাড়ির সামনে খালে উপর বাশ ও কাঠের সাকোঁ নির্মান হওয়ায়, বৈঠাকাটা মাহমুদিয়া মাদ্রসা ও কলারদোয়ানিয়া হাইস্কুলের সাথে যোগাযোগের ব্যবস্থা হওয়াতে ৩টি ওয়ার্ডের জনসাধারণের মিলন মেলা দেখা গেছে।
ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিম বলেন, বিগত ১৫বছরে যে উন্নয়ন হয়নি তা মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম নির্বাচিত হওয়ার পর থেকে এই ইউনিয়নের উন্নয়নের চিত্র পাল্টে গেছে, তাই তিনি অতি দ্রুত এখানে একটি আয়রন ব্রীজ নির্মানের জন্য মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের কাছে বিনীত অনুরোধ জানিয়েছেন। আওয়ামীলীগ নেতা মেসবাহুল শিমুল বাহাদুর বলেন, আমাদের দীর্ঘদিনের দাবী এখানে একটি ব্রীজ নির্মিত হলে, হেচাখালী ঘুরে আর বৈঠাকাটা যেতে হবেনা, যা ঘুরে যেতে সময় লাগে ৯০মিনিট। তাই বর্তমান সরকার তথা মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের কাছে একটা আয়রন ব্রীজ অনুমোদনের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৭:৩১ ● ২৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ