কলাপাড়ায় ভাসমান ব্যবসায়ীদের খাদ্য সহায়তা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ভাসমান ব্যবসায়ীদের খাদ্য সহায়তা
বুধবার ● ৭ জুলাই ২০২১


কলাপাড়ায় ভাসমান ব্যবসায়ীদের খাদ্য সহায়তা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥

পটুয়াখালীর কলাপাড়ায় চলমান লকডাউনে বেকার হয়ে যাওয়া ভাসমান ব্যবসায়ী, মুচি-ঋষি,ছাতির মেকার,ভ্যান চালকদের খাদ্য সহায়তা প্রদান করেছেন উপজেলা প্রশাসন।
মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসন চত্বরে এখাদ্য সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক, উপজেলা চেয়ারম্যান এস.এম রাকিবুল আহসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, করোনা ভাইরাস (পড়ারফ-১৯) মহামারীতে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় চলমান সর্বাত্বক লকডাউনে কলাপাড়ায় সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ এবং মানুষের চলাচলের উপর নিষেধাজ্ঞা থাকায় ভাসমান অতি দরিদ্র ক্ষুদ্র ব্যবসায়ীরা বেকার হয়ে পড়ায় তাদেরকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়াও ৩৩৩ এই নম্বরে কল করে অসহায় লোকজন খাদ্য সহায়তা চাইলে তাৎক্ষণিক সেখানে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে।
তিনি আরো বলেন, করোনা ভাইরাস (পড়ারফ-১৯) মহামারীতে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় চলমান সর্বাত্বক লকডাউনে বিনা প্রয়োজনে ঘরের বাহিরে বের না হওয়ার জন্য অনুরোধ করেন।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৬:৫০ ● ৪১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ