ভান্ডারিয়ায় জেলেকে পিটিয়ে হত্যা, গ্রেফতার-২

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় জেলেকে পিটিয়ে হত্যা, গ্রেফতার-২
সোমবার ● ২৬ এপ্রিল ২০২১


ভান্ডারিয়ায় জেলেকে পিটিয়ে হত্যা, গ্রেফতার-২

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 পিরোজপুরের ভান্ডারিয়ায় নদীতে জাল পাতাকে কেন্দ্র করে দু,গ্রুপের মধ্য সংঘর্ষে  পরেশ হাওলাদার (৬০) নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে অপর তিন জেলে। ঘটনাটি ঘটেছে রবিবার( ২৫ এপ্রিল)  রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে ।এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছেন। নিহত   পরেশ হাওলাদার ওই গ্রামের সখানাথ হাওলাদারের ছেলে। পুলিশ এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে  একই গ্রামের নির্মল হাওলাদার (৬৫) ও তার ছেলে সুব্রতা হাওলাদ( ২৫) কে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃত নির্মল হাওলাদার একই গ্রামের রাজবিহারী হাওলাদারের ছেলে ।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ওই দিন রাত সাড়ে নয়টার দিকে স্থানীয় পশারীবুনিয়া নাথপাড়া খালে জাল  পাততে যায় স্থানীয় নির্মল হাওলাদার, তার ছেলে সুব্রতা হাওলাদার ও স্থানীয় মাধব চন্দ্র মিস্ত্রির ছেলে নারায়ণ মিস্ত্রী ।তাদের আগে ওই একই স্থানে বেসন জাল পাতেন পরেশ মিস্ত্রি । তাই তিনি ওই তিনজনকে সেখানে বাধা জাল পাততে নিষেধ করেন ।এসময় জাল পাতানিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই তিন জন ক্ষিপ্ত হয়ে জেলে পরেশ হালদার কে মারধর করেন ।সেখানেই পরেশ হালদারের এর মৃত্যু হয়।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ  মোঃ মাসুমুর রহমান বিশ্বাস নিহতের বিষয়টি   নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।তদন্তের স্বার্থে এখনই সকল ঘটনা বলা যাচ্ছে না।


আরএইচএম/এমআর

 

বাংলাদেশ সময়: ২২:১৯:২২ ● ৩৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ