নেছারাবাদে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার
শুক্রবার ● ২ এপ্রিল ২০২১


নেছারাবাদে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে ডিজিটাল নিরাপত্তা আইনে মিজানুর রহমান সিকদার (৪০) নামে এক যুবককে গ্রেফতার  করেছে পুলিশ। প্রধানমস্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও বিকৃত ছবি তৈরিকরে ফেসবুকে প্রচার করার অভিযোগে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। পরে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে শুক্রবার (২ এপ্রিল) সকালে তাকে পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে।
জানা যায় মিজান তার ফেজবুক আইডিতে প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন ধরনের বিকৃত ছবি পোষ্ট করে। বিষয়টি স্থানীয় লোকজনের নজরে এলে প্রশাসনকে জানানো হয়।  প্রশাসনের পক্ষ থেকে পদক্ষেপ নিয়ে স্থানীয় ইদিলকাঠী বাজার এলাকা থেকে গ্রেফতার করে নেছারাবাদ থানা পুলিশ।
মিজানুর রহমান সিকদার ওরফে হাতকাটা মিজান উপজেলার আরামকাঠী গ্রামের বজলুর রহমান সিকদারের ছেলে। পেশায় নাম মাত্র কাঠ ব্যবসায়ী।
ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, বিভিন্ন প্রকার পদ্ধতি অবলম্বন করে মোবাইল ট্য্রাকিংএর মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮এর ২৮(১,২)/২৯(১,২)/ ৩১(১,২) ধারায় তার বিরুদ্ধে মামলা রজু করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। তদন্তের দায়ীত্ব দেওয়া হয়েছে এস আই মো. হুমায়ুন কবিরকে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৬:৫৪ ● ৮২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ