কলাপায় সন্ত্রাসী হামলায় পল্লী বিদ্যুৎকর্মী জখম

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপায় সন্ত্রাসী হামলায় পল্লী বিদ্যুৎকর্মী জখম
শনিবার ● ২০ মার্চ ২০২১


কলাপায় সন্ত্রাসী হামলায় পল্লী বিদ্যুৎকর্মী জখম

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়া উপজেলা পল্লী বিদ্যুত সমিতির লাইনম্যান গ্রেড-১ মোঃ মোসলেহ উদ্দিনকে (৩৮) পিটিয়ে এবং দা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার শেষ বিকেলে লালুয়ার মহল্লাপাড়া এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে। গুরুতর জখম ওই লাইনম্যানকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছেন।
পল্লী বিদ্যুত সমিতির জুনিয়র প্রকৌশলী বিমল চন্দ্র সেন জানান, মহল্লাপাড়া এলাকার সরকারি রাস্তার পাশ দিয়ে বিদ্যুত সঞ্চালন লাইন টানা হয়েছে। ওই রাস্তার পাশের কয়েকটি গাছের বড় বড় ডালপালা বিদ্যুতের তারে আটকে ছিল। নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহ নিশ্চিত করতে গাছপালার ডাল কাটতে গেলে লাইনম্যান মোসলেহ উদ্দিনকে বাঁধা প্রদান করেন ওই এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আকন ও তাঁর ছেলে সজীব আকন। মোসলেহ উদ্দিন বিদ্যুত ব্যবস্থার স্বার্থে গাছের ডালপালা কাটার কথা বললে ক্ষীপ্ত হয়ে জাহাঙ্গীর আকন এবং তাঁর ছেলে সজীব আকন লাঠি দিয়ে মোসলেহ উদ্দিনকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে সে মাটিতে পড়ে গেলে দা দিয়ে কুপিয়ে জখম করা হয়। দায়ের কোপে তাঁর মাথায় ক্ষত হয়েছে। এলোপাথারী মারধর করার কারণে তাঁর বুক, পিঠ থেতলে গেছে। ডান হাতের কবজি ভেঙ্গে গেছে।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক অনুপ কুমার সরকার জানান, আসলে তাঁকে নির্মমভাবে মারধর করা হয়েছে। আমরা তাঁকে ভর্তি করে যথাযথ চিকিৎসা দেয়ার ব্যবস্থা করেছি।  কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ‘বিদ্যুত বিভাগের ওই কর্মচারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন। আমরা তাঁকে দেখে এসেছি। এ ঘটনার আমরা অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫১:৪৩ ● ৬৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ