কাউখালীতে কমিটি বাতিল দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে কমিটি বাতিল দাবিতে ছাত্রদলের বিক্ষোভ
মঙ্গলবার ● ১৬ মার্চ ২০২১


কাউখালীতে কমিটি বাতিল দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলা ও কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি গঠনে অছাত্র, বিবাহিত, মাদক ব্যবসায়ী ও আর্থিক লেনদেন মাধ্যমে গঠনতন্ত্র উপেক্ষা করে নবগঠিত এ আহ্বায়ক কমিটি করায় তা বাতিলের দাবিতে কাউখালীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের একাংশের কয়েকশ নেতা-কর্মী।
মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে কাউখালী উত্তরবাজার বিএনপির কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। মিছিল শেষে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির ১নং যুগ্ম আহ্বায়ক আল মাহামুদ সুমন,যুগ্ন-আহবায়ক মাহাবুব হাসান শিপলু, জয়দেব রায়, লাফিতুর রহমান লাফিত, কলেজ শাখার যুগ্ন-আহবায়ক মীর ফয়সাল ইমতিয়াজ শোভন প্রমূখ।পরে স্থানীয় বালুর মাঠে পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের কুশ পুত্তলিকা দাহ করে।
ছাত্রদল নেতা আল মাহামুদ সুমন বলেন, কেন্দ্রীয় ও জেলা ছাত্রদল কর্তৃক অযোগ্য, অদক্ষ, ব্যক্তিদের দ্বারা অনৈতিক লেনদেনের বিনিময়ে  ছাত্রদলের পকেট কমিটি গঠন করা হয়েছে। তা অবিলম্বে প্রত্যাহার করে পুনরায় দক্ষ, ত্যাগী যোগ্য নেতাদের সমন্বয়ে কমিটি করার জোর দাবি জানাচ্ছি। তিনি ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপে এই কমিটি বাতিল করে তদন্তের মাধ্যমে ত্যাগীদের মূল্যায়ন করে উপজেলা ছাত্রদলের কমিটি দেওয়ায় দাবি জানান।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৮:১১ ● ৬৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ