ভান্ডারিয়ায় গাছ চাপায় কলেজ ছাত্র নিহত

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় গাছ চাপায় কলেজ ছাত্র নিহত
সোমবার ● ৮ মার্চ ২০২১


ভান্ডারিয়ায় গাছ চাপায় কলেজ ছাত্র নিহত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় গাছ চাপায় মুবিন রাজ বাঁধন (২৭) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় নামজুল নামের তার অপর এক বন্ধু আহত হয়েছে। নিহত মুবিন উপজেলার পূর্ব ভান্ডারিয়া গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে এবং বরিশালের চাখার কলেজের মার্স্টাস প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে  জানাজায়, সোমবার (৮ মার্চ) সকাল আনুমানিক ১০টার দিকে মুবিন ও তার বন্ধু নাজমুল পুকুরে মাছ শিকার করার প্রস্তুতি নেয়ার জন্য পুকুর পাড় থেকে মূল সড়কে ওঠার সময় পার্শবর্তী কাঠালিয়া উপজেলা থেকে ভান্ডারিয়ার চরখালীগামী একটি মালবাহী ট্রাক দ্রুতগতিতে এসে ভান্ডারিয়া পৌর শহরের পূর্ব ভান্ডারিয়ার স্থানীয় রুহুলের বাড়ির সামনের সড়কে দীর্ঘদিন থেকে ঝুঁকে থাকা বন বিভাগের একটি শিশুগাছে ধাক্কা দিলে গাছটি উপড়ে পড়ে। এসময় গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় মুবিন। মুবিনকে উদ্ধার করে ভান্ডারিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

ভান্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতের লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটকের চষ্টা করা হচ্ছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:১০:১০ ● ৩৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ