পিরোজপুরে সুনামের প্রীতি সম্মিলন

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে সুনামের প্রীতি সম্মিলন
রবিবার ● ২১ ফেব্রুয়ারী ২০২১


পিরোজপুরে সুনামের প্রীতি সম্মিলন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম) পিরোজপুর জেলা কমিটির আয়োজনে এক প্রীতি সম্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২০ ফ্রেব্রুয়ারি) দিনব্যাপি পিরোজপুর এ্যাপেক্স ভবনের মাহমুদ সেলিম মিলনায়তনে প্রীতি সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রীতি সম্মিলনীতে জেলার সদর উপজেলার, কাউখালী, নাজিরপুর, নেছারাবাদ, উপজেলার সুনাম  কমিটির সদস্যরা উপস্থিত  ছিলেন।
মানবাধিকার সংগঠন শারি, রয়েল বেঙ্গল ফাউন্ডেশন ও দলিত কন্ঠের সহযোগিতায় সুনাম পিরোজপুর জেলা কমিটির সাধারন সম্পাদক খালেদা আক্তার হেনার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রীতি সম্মেলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পিরোজপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ বশির আহম্মেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুনাম নামের মতই তার কাজ করছে, এই সংগঠনটি দলিত শ্রেনীর মানুষের পাশে দাড়িয়ে তাদের বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করে ইতিমধ্যে সৃুনাম অর্জন করেছে। বৈষম্যহীন একটি সমাজ প্রতিষ্ঠার জন্য রাষ্ট্রের পাশাপাশি আমাদেরকেও যার যার অবস্থান থেকে অবদান রাখতে হবে। সমাজে কোন  ঘটনা ঘটলে বা ঘটার সম্ভাবনা দেখা দিলে দ্রুত প্রসাশনকে অবহিত করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
রয়েল বেঙ্গল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাইনুল আহসান মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রীতি সম্মিলনীতে বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন পিরোজপুর পৌর কাউন্সিলর ঈশিতা বেগম হ্যাপি, সনাক জেলা কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রব্বানি ফিরোজ। এসময় আরো বক্তব্য রাখেন সুনাম জেলা কমিটির সহ-সভাপতি  তপন কুমার দাস, শারির এ্যাডভোকেসি কর্মকর্তা শিবানী গাইন, সদর উপজেলা সুনাম কমিটির সাবেক সাধারন সম্পাদক অমিত বিশ^াস, সুনাম কাউখালী উপজেলা কমিটির সাধারন সম্পাদক রবিউল হাসান মনির, নাজিরপুর উপজেলা কমিটির সহ-সভাপতি জ্যোতির্ময়ী তমা প্রমুখ।
পিরোজপুর জেলার সুনাম কমিটি কর্তৃক আয়োজিত প্রীতি সম্মিলনী অনুষ্ঠানে পিরোজপুর সদর, কাউখালী, নাজিরপুর, নেছারাবাদ উপজেলার সুনাম কমিটির ৮জন সদস্যকে সেরা কর্মী হিসাবে শুভেচ্ছা স্মারক এবং সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির আহম্মেদ, শারির এ্যাডভোকেসি কো অর্ডিনেটর রঞ্জন বকশী নুপু ও শারি সংস্থাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:১৫ ● ৩৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ