চরফ্যাশনে করোনার টিকা প্রদান শুরু

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে করোনার টিকা প্রদান শুরু
রবিবার ● ৭ ফেব্রুয়ারী ২০২১


চরফ্যাশনে করোনার টিকা প্রদান শুরু

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

চরফ্যাশনে উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে প্রথম কোভিট-১৯(করোনার) টিকা নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন।
রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় স্বাস্থ্য কমপ্লেক্স হল রূমে উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চরফ্যাশন উপজেলার পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, বিশেষ অতিথি ছিলেন, উপজেলার সহকারী কমিশনার(ভূমি) রিপন বিশ^াস, শিক্ষা অফিসার মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নান্নু মিয়া, নীলিমা জ্যাকব কলেজের অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, যুগান্তর প্রতিনিধি আমির হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন কুমার বসাক। অনুষ্ঠান সঞ্চালনা করেন, স্বাস্থ্য বিভাগের ইপিআই কর্মকর্তা শুভাস চন্দ্র দাস। বক্তরা বলেন, করোনায় বাংলাদেশ আক্রান্তের পরিমান বর্হিবিশে^র মধ্যে অনেক কম হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সরাসরি হস্তক্ষেপ ও শক্ত অবস্থানে তদারকি করায় আল্লাহ বাংলাদেশকে ক্ষমা করেছে। চরফ্যাশনে মোট ১২হাজার টাকা এসেছে। প্রথমে ৬হাজার মানুষকে টীকা দেয়া হবে। পরে একই লোককে দ্বিতীয় ডোজ টীকা দেয়া হবে। তবে করোনার টীকা সরকারি ভাবে দিতে হলে প্রয়োজন রেজিষ্ট্রেশনের। আগে রেজিষ্ট্রেশন করে কার্ড নিয়ে টীকা কেন্দ্রে প্রবেশ করতে হবে।
স্বাস্থ্য কর্মকর্তা শোভন কুমার বসাক বলেন, আমরাদের হাসপাতালে মোট ৪টি কক্ষ কেভিট-১৯ টীকার কাজে ব্যবহৃত হচ্ছে। একটি হল টীকা রাখার জন্যে। একটি রেজিষ্টেশনের, একটি টীকা ও বিশ্রামের জন্যে। করোনার টীকা দিয়ে ৩০মিনিট বিশ^াম করতে হবে।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন ও তার স্ত্রী, ওসি মনির হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নান্নু মিয়া স্ত্রীকে নিয়ে টীকা দিয়েছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৮:৪৪ ● ২৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ