দশমিনায় নৌকার প্রার্থী হতে চান ইকবাল

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় নৌকার প্রার্থী হতে চান ইকবাল
মঙ্গলবার ● ২ ফেব্রুয়ারী ২০২১


দশমিনায় নৌকার প্রার্থী হতে চান ইকবাল

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা উপজেলার ২নং আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান আওয়ামী লীগ নেতা মোঃ ইকবাল হোসেন হাওলাদার। এলাকাবাসীর আশা নৌকার প্রার্থী হয়ে আলীপুর ইউনিয়নের ভাগ্যের পরিবর্তন ঘটাবেন। এমনটাই আশা করেন তার ইউনিয়নের সাধারন জনগণ।
ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এমনটাই চায়ের দোকানে গুঞ্জন শোনা যাচ্ছে ভোটারদের মধ্যে। সমাজসেবক হিসেবে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন তিনি। আদর্শ ও ন্যায় নীতিতে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র লক্ষ্য তার। এসব কারণেই এলাকার জনসাধারন মানুষের প্রশংসাও রয়েছে। আলীপুর ইউনিয়ন সাধারন জনগনের সাথে কথা বলে জানা যায়, ছোটবেলা থেকেই মানুষের দুঃখে নিজেকে সর্বদা বিলীন করে দিয়েছেন তিনি। আর অসহায়দের পাশে দাড়িয়ে দু’হাত বাড়িয়ে দিয়েছেন । জাতির জনক বঙ্গবন্ধুর রাজনীতি মিশে আছে তার হৃদয়ে। ইউনিয়নকে সন্ত্রাস, মাদক ও জঙ্গীমুক্ত গড়ার লক্ষ্যে তিনি দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি। রাজনৈতিক সকল কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকায় উপজেলা নেতা কর্মীদের মন জয় করে নিয়েছেন তিনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দিক নির্দেশনায় দলীয় সকল কার্যক্রমের পাশাপাশি ইউনিয়নের সরকারের উন্নয়নমূলক ভূমিকা রয়েছেন।
মোঃ ইকবাল হোসেন হাওলাদার বলেন, করোনা মহামারিতে ব্যক্তি উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ নানা সগযোগীতা করে আসছি।  আশাকরি আওয়ামী লীগ থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনা আলীপুর ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ গড়ে তুলতে আমাকেই মনোনয়ন দেবেন ইনশআল্লাহ্। জননেত্রীর স্বপ্নো বাস্তোবায়নের জন্য কাজ করবো।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৫:১২ ● ৭৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ