তালতলীতে নোথয় রাখাইন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে নোথয় রাখাইন হত্যার বিচার দাবিতে মানববন্ধন
বুধবার ● ৬ জানুয়ারী ২০২১


তালতলীতে নোথয় রাখাইন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার তালতলীতে রাখাইন নোথয়কে নৃশংস হত্যার বিচারের দাবীতে মুখে কাল কাপড় বেঁধে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে তালতলী রাখাইন পাড়ার সামনে মানববন্ধন করেন। এ মানববন্ধনে সহ¯্রাধীক মানুষ অংশগ্রহন করেছে।
জানাগেছে, বিগত ২০১৭ সালের ২২জুন উপজেলা নামিশেপাড়ার ৭৫বছর বয়সী নোথয় রাখাইনের অর্ধগলিত লাশ তার নিজ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। তার পরিবার ৪জনের নাম উল্লেখ করে হত্যার অভিযোগে মামলা দায়ের করেন। আদালতের মাধ্যমে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়। ডিবি পুলিশ মামলার প্রাথমিক তদন্তে দুই জনকে আটক করলে তাদেরকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে তারা স্বীকারোক্তি জবানবন্দী দেন। হত্যার ঘটনাকে ধামাচাপা দেয়া ও মামলাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য কিছু কুচক্রী মহল উঠেপড়ে লেগেছে। হত্যার আসল রহস্য উদঘাটন করে দোষীদের বিচারের দাবী জানান এলাকাবাসী।
বুধবার মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ ফজলুল হক জোমাদ্দার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মু.  তৌফিকউজ্জামান তনু, অ্যাড. মংথান, উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী. রতন কুমার, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের সদস্য খেমংলা তালুকদার ও রাখাইন সমাজ উন্নয়ন সংস্থার সম্পাদক মংচিনথান প্রমুখ।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৬:৪১ ● ২৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ