কুয়াকাটায় আ’লীগের ৬০ কর্মী-সমর্থকের নামে মামলা

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় আ’লীগের ৬০ কর্মী-সমর্থকের নামে মামলা
বৃহস্পতিবার ● ২৪ ডিসেম্বর ২০২০


কুয়াকাটায় আ’লীগের ৬০কর্মী-সমর্থকের নামে মামলা

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

 কুয়াকাটা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আব্দুল বারেক মোল্লার ছেলে, দুই ভাইসহ ৬০ কর্মী-সমর্থকের বিরুদ্ধে প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থককে কুপিয়ে জখম হত্যা চেষ্টা ও দস্যুতার অভিযোগে মামলা করা হয়েছে।
কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কুয়াকাটার হোসেনপাড়া গ্রামের আনোয়ার হোসেন বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এ মামলা করেছেন। আদালত মহিপুর থানার ওসিকে ৭২ ঘন্টার মধ্যে এজাহার গ্রহণের নির্দেশ দিয়েছেন। আদালতের বেঞ্চ সহকারী ফেরদৌস মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। মামলা দায়েরকারী আনোয়ার হোসেন স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদারের সমর্থক। আগামি ২৮ ডিসেম্বর ওই পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।
মামলা সূত্রে জানা গেছে, ২৩ ডিসেম্বর বুধবার কুয়াকাটা পৌরসভার ২নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠক শেষে বাড়ী ফেরার পথে আসামীরা বাদীসহ তাদের জগ প্রতীকের কর্মী সমর্থকদের পথ রোধ করে জখম, হত্যা চেষ্টা ও দস্যুতা’র অপরাধ করে। এসময় আসামীরা বাদীসহ স্বাক্ষীদের এলোপাথারি কুপিয়ে একটি স্যামসাং মোবাইল সেট, বাদী ও স্বাক্ষীদের পরিধেয় স্বর্নালঙ্কার ছিনিয়ে নেয় এবং একটি মোটর সাইকেল পিটিয়ে ভাংচুর করে। অপরদিকে ২নং ওয়ার্ডের পাঞ্জাবি প্রতীকের কাউন্সিলর প্রার্থী মোঃ নাসির আকন বাদী হয়ে তার প্রতিপক্ষ উট পাখী প্রতীকের তৈয়বুর রহমান’র ১৩ কর্মী-সমর্থকের বিরুদ্ধে মারধর, কুপিয়ে জখম ও হত্যা চেষ্টার অভিযোগে অপর একটি মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত এ মামলাটি আমলে নিয়ে মহিপুর ওসিকে ৭২ঘন্টার মধ্যে এজাহার গ্রহনের নির্দেশ দিয়েছেন।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৪:১৬ ● ৪৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ