চরফ্যাশনে এমপি জ্যাকবের পক্ষে ৫শ’ দু:স্থের মেজবান

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে এমপি জ্যাকবের পক্ষে ৫শ’ দু:স্থের মেজবান
বৃহস্পতিবার ● ১৭ ডিসেম্বর ২০২০


চরফ্যাশনে এমপি জ্যাকবের পক্ষে ৫শ’ দু:স্থের মেজবান

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলা চরফ্যাশন ও মনপুরা আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর পক্ষ থেকে শ্রমিক নেতা সাইফুল ইসলাম সবুজ এর উদ্যোগে মুজিব বর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে ৫শ’ দুঃস্থ ও অসহায় মানুষকে একবেলা পেটপুড়ে খাওয়ানোর আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুর ২টার সময় চরফ্যাশন বাজার জ্যাকব এভিনিউ রোডের পুর্ব মাথায় এ খাবারের (মেজবানের) ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানে চরফ্যাশন উপজেলার ভিক্ষুক, মিসকিন, দুঃস্থ এবং অসহায় প্রায় ৫ শত মানুষকে তৃপ্তি সহকারে দুপুরের একবেলা খাবার খাওয়ানো হয়েছে।
এসময় চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনির উদ্দিন চাষি, চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সদস্য সচিব এম আমির হোসেন, ব্যবসায়ূী সমিতির যুগ্ম সম্পাদক মাইনুল ইসলাম মনির ,সাংবাদিক কামরুল সিকদ, চরফ্যাশন হকার্স লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, বাজারের ব্যবসায়ী ও লেবারগণ উপস্থিত ছিলেন।

খাবার বিতরণ অনুষ্ঠানে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনির উদ্দিন চাষি বলেন, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে চরফ্যাশন মুদি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ যে উদ্যোগ গ্রহণ করেছেন, এটা অবশ্যই প্রশংসার যোগ্য। আমি বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই৷
অনুষ্ঠানে চরফ্যাশন শ্রমিক কল্যান সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ বলেন, প্রিয় নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের সহযোগিতায় আজকের এ আয়োজন করতে পেরে আমি অত্যান্ত আনন্দিত।  আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখলে এমন দুঃস্থ ও অসহায় মানুষদের খাবার সহ বিভিন্ন সহযোগিতা সবসময় অব্যহত থাকবে৷

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০০:৫২ ● ২৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ