চরফ্যাশনে কৃষি প্রণোদনার উপকরণ বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » চরফ্যাশনে কৃষি প্রণোদনার উপকরণ বিতরণ
সোমবার ● ৭ ডিসেম্বর ২০২০


চরফ্যাশনে কৃষি প্রণোদনার উপকরণ বিতরণ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার কৃষি সম্প্রসারণের উদ্যোগে বৈশি^ক করোনা মোকাবেলায় কৃষি প্রণোদনার উপকরণ বিতরণ করা হয়েছে।
স্মলহোল্ডার এগ্রিকালচারাল কম্পিটিটিভনেস প্রজেক্ট(এস এসিপি)এর প্রকল্পের আওতায় কোভিড-১৯ বৈশি^ক মহামারিতে উপৎপাদক গ্রুপের কৃষক/কৃষানীদের সহায়তায় উচ্চমূল্য ও পুষ্টি সমৃদ্ধ বসত বাড়ীর সবজি বাগান প্রদর্শণীর উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নিবাহী কর্মকর্তা রুহুল আমীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম মিয়া, আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম, ঢালচর ইউপির চেয়ারম্যান আবদুস ছালাম হাওলাদার প্রমুখ। অনুষ্ঠান চঞ্চালনা করেন, উপজেলা কৃষি কর্মকর্তা কর্মকর্তা আবু হাছনাইন প্রমুখ। ২৫জন করে একটি টীমের মাধ্যমে ২ কেজি করে ৭ প্রকার সার ও ১২পদেও বীজ ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। চরফ্যাশন উপজেলায় মোট ৩হাজার ৩০জন কৃষক কৃষাণী এর আওতায় উপকরণ দেয়া হয়েছে।
বক্তরা বলেন, এই সরকার কৃষিবান্ধব হিসাবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। করোনা মহামারী মোকাবেলায় কৃষকদেরকে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। উপজেলায় ৩হাজার কৃষক/কৃষাণীকে কৃষি উৎপাদনের জন্যে উৎসাহিত হয়েছে বলে আমারা মনে করি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৭:৫১ ● ২৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ