বাহাউদ্দিন নাছিম’র সুস্থতা কামনা কলাপাড়ায় বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত

প্রথম পাতা » পটুয়াখালী » বাহাউদ্দিন নাছিম’র সুস্থতা কামনা কলাপাড়ায় বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত
রবিবার ● ২০ সেপ্টেম্বর ২০২০


কলাপাড়ায় বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম করোনায় আক্রান্ত হওয়ায় তার শারীরিক সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
রবিবার (২০ সেপ্টেম্বর) শেষ বিকালে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের অফিসে কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান এস.এম রাকিবুল আহসান।
কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  মো. ফিরোজ সিকদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মোতালেব তালুকদার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া পৌর আ.লীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, পৌর আ.লীগের সাধারন সম্পাদক দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম, যুবলীগের কেন্দ্রীয় নেতা এ্যাড. সাইফুল ইসলাম সোহাগ, কলাপাড়া পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আ.সালাম বিশ্বাস ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক গাজী মো. জসিম প্রমুখ।
এসময় কলাপাড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীসহ কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ ও তার অন্যন্য অঙ্গ-সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে আ.ফ. ম বাহাউদ্দিন নাছিমের শারীরিক সুস্থতাসহ দেশকে করোনামুক্ত করার জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. আল-আমিন সরদার।


এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৭:১৭ ● ৩৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ