নেছারাবাদে দু’পক্ষের মারামারি থামাতে গিয়ে প্রাণ গেল তৃতীয় পক্ষের

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে দু’পক্ষের মারামারি থামাতে গিয়ে প্রাণ গেল তৃতীয় পক্ষের
শুক্রবার ● ১১ সেপ্টেম্বর ২০২০


---

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে ম্যাজিক গাড়ী ও  ইজিবাইক চালক দুই পক্ষের মারামারি থামেতে গিয়ে প্রাণ গেল  মো. নুরুল ইসলাম মোল্লা (৬২) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের। এ ঘটনায় তার ছোট ভাই মো. জবেদ মোল্লা (৫৫) গুরুতর নেছারাবাদ হাসপাতালে ভর্তি হয়েছেন।
বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার সীমান্তবর্তী পূর্ব জৌসার গ্রামে এ ঘটনা ঘটেছে। শুক্রবার  (১১ সেপ্টেম্বর) সকালে পুলিশ মৃতের ময়না তদন্তের জন্য লাশ পিরোজপুর মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে রিপন মোল্লা বাদী হয়ে থানায় ৪ জনকে নামীয় ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে হত্যার অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে সাগরকান্দা এলাকায়  নাহিদের নেতৃত্বে সাগরকান্দা টু ঝালকাঠি সড়কের ম্যাজিক গাড়ীর চালকরা জৌসার এলাকার ইজিবাইক চালক মামুনকে মারধোর করে। এ ঘটনার রেষ ধরে সন্ধ্যার পর পূর্ব জৌসার গ্রামের সরকার বাড়ি এলাকায় দুই পক্ষ মারামারিতে লিপ্ত হয়। নুরুল ইসলাম ও তার ভাই মারামারি থামাতে যায়। এ সময় জবেদ মোল্লা গুরুতর আহত হয়। স্থানীয়রা জবেদকে উদ্ধার করে চিকিৎসার নেছারাবাদ হাসপাতালে নিয়ে যায় এবং তার বড় ভাইকে দেখতে না পেয়ে খোজাখুজির এক পর্যায় ঘটনাস্থলে পাশে তার নির্মানাধীণ বাড়ীর সামনে কলাগাছের ঝোপের মধ্যে অচেতন অবস্থায় দেখতে পায়। নুরুল ইসলাম উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষনা  কেরেন। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে নিহত নূরুল ইসলাম ও গুরতর আহত তার ভাই জবেদ আলী’র স্বজনরা।
নেছারাবাদা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০১:৩৯ ● ৪৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ