বাউফলে চাচার ধর্ষণে অন্তঃস্বত্ত্বা ভাতিজি!

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে চাচার ধর্ষণে অন্তঃস্বত্ত্বা ভাতিজি!
রবিবার ● ৬ সেপ্টেম্বর ২০২০


বাউফলে চাচার ধর্ষণে অন্তঃস্বত্ত্বা ভাতিজি!


বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

পটুয়াখালীর বাউফলে চাচার ধর্ষণের শিকার হয়ে ৭মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ১৩বছরের এক কিশোরী। উপজেলার কেশবপুর ইউনিয়নে ঘটে যাওয়া এমন একটি ঘটনা নিয়ে চলছে তোলপাড়।

অভিযোগ সূত্রে জানা যায়, কেশবপুর ইউনিয়নের মো. মান্নান গাজী (৫০) নামে এক ব্যক্তি তাঁর চাচাত ভাইয়ের মেয়েকে কৌশলে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা জানতে পেরেও পারিবারিক মান সম্মানের ভয়ে বিষয়টি চেপে যায় ধর্ষিতার পরিবারের লোকজন। পরে বিষয়টি লোক জানাজানি হওয়ায় চরম বিপাকে পড়েছে নির্যাতিত ওই কিশোরীর পরিবারের সদস্যরা।

এ বিষয়ে ওই কিশোরীর পরিবারের সদস্যরা জানায়,‘ আমাদের মেয়েটা একটু সহজ সরল। এই সুযোগটাকেই কাজে লাগিয়ে মান্নান আমাদের এত বড় ক্ষতি করে। এখনো কেনো আইনের আশ্রয় নেয়া হয়নি জানতে চাইলে তাঁরা বলেন,‘ মান-সম্মানের ভয়ে আমরা বিষয়টি মিমাংসা করার জন্য স্থানীয় কয়েকজন গণ্যমান্য ব্যক্তিদের জানিয়েছে। তাদের সিদ্ধান্তের অপক্ষোয় আছি।

এদিকে এবিষয়ে অভিযুক্ত মো. মান্নান গাজীর সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোনো যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি। তবে তাঁর স্ত্রী মোসা. মিনারা বেগম বলেন,‘ এই সব ঘটনা মিথ্যা। আমার স্বামীর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমার স্বামী এমন কাজ করেছে যদি কেউ তাঁর প্রমাণ দিতে পারেন, তাহলে আমি নিজ হাতে তাঁকে(আবদুল মন্নান) পুলিশে তুলে দিবো।

এ বিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমানের দৃষ্টি আর্কষণ করলে তিনি বলেন,‘ এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অব্যশই আইনাণুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এসএস/এমআর

বাংলাদেশ সময়: ১৮:১৩:৩৪ ● ১৭১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ